বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৫ বৈশাখ ১৪৩১ ।। ১ জিলকদ ১৪৪৫


‘রাজনৈতিক স্থিতিশীলতা ও শান্তি প্রতিষ্ঠার জন্য খেলাফতের কাজকে গতিশীল করতে হবে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইমদাদ ফয়েজী
সিলেট

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা হাফিজ যুবায়ের আহমদ আনসারী বলেছেন, চলমান সামাজিক ও রাজনৈতিক অস্থিরতা থেকে মুক্তি পেতে খেলাফতে রাশেদার আদর্শকে আকড়ে ধরতে হবে। রাজনৈতিক স্থিতিশীলতা ও সমাজে শান্তি প্রতিষ্ঠার জন্য খেলাফত রাষ্ট্র ব্যবস্থা কায়েমের কাজকে গতিশীল করতে হবে।

২৬ নভেম্বর গ্রামতলা হাফিজিয়া আবাসিক মাদরাসায় বাংলাদেশ খেলাফত মজলিস ওসমানীনগর উপজেলা শাখার যোগদান অনুষ্ঠান ও দ্বি-বার্ষিক শুরা অধিবেশনে তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলার সভাপতি মাওলানা মু'তাসিম বিল্লাহ জালালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা লুৎফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নায়েবে আমীর ও সিলেট জেলা সভাপতি মাওলানা রেজাউল করিম জালালী, জেলা সহ-সভাপতি মাওলানা হাফিজ রশিদ আহমদ, জেলা সাধারণ সম্পাদক মাওলানা হাফিজ আতিকুর রহমান, জেলা প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মুস্তফা আহমদ আজাদ, জেলা বায়তুলমাল সম্পাদক মাওলানা প্রিন্সিপাল ফখরুল ইসলাম, কুয়েত শাখার উপদেষ্টা মাওলানা আব্দুল মতিন।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা সহ-সাধারণ সম্পাদক মাওলানা জিয়া উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা ডা. হাবীবুর রহমান জাহান, প্রচার সম্পাদক মাওলান শাহ ফয়ছল আমীন, বায়তুল মাল সম্পাদক শেখ মাওলানা আব্দুল্লাহ আল মামুন, সদ্য যোগদানকারী মাওলানা মুহাম্মদ কাউছার আহমদ নোমানী, মাওলানা লুৎফুর রহমান ওসসামা, লুৎফুর রহমান প্রমুখ।

যোগদান অনুষ্ঠানে উপজেলার ওলামায়ে কেরাম, পেশাজীবি ও বিভিন্ন শ্রেণীর অর্ধশত ব্যক্তিরা যোগদান করেন।

মাওলানা লুৎফুর রহমান কে সভাপতি ও মাওলানা জিয়া উদ্দিন কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যর নির্বাহী কমিটি ষোষণা করা হয়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ