মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের কোথায় ভর্তি হবেন? আল্লামা নূর হোসাইন কাসেমী রহ.-এর ৪ নসিহত আজ বাদ মাগরিব ‍উত্তরা জামিয়াতুন নূর আল কাসেমিয়ায় ইসলাহী বয়ান করবেন শায়খ ইব্রাহিম আফ্রিকী তেলের দাম বাড়ানোর বিষয়ে ‘জানেন না’ বাণিজ্য প্রতিমন্ত্রী

জামালপুরে মায়ের বটির কোপে শিশুর মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : জামালপুরের মেলান্দহে মায়ের বটির কোপে ছয় মাস বয়সী শিশু সন্তানের মৃত্যু হয়েছে। আজ পৌর এলাকার মালিহাডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে।

শিশু হত্যার অভিযোগে ঘটনাস্থল থেকে মাকে আটক করেছে পুলিশ। নিহত শিশু মামুন (৬ মাস) ময়মনসিংহের বিদ্যাগঞ্জ এলাকার রাশেদুল ইসলামের ছেলে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল করিম জানান, মেলান্দহ পৌর এলাকার মালিহাডাঙ্গা গ্রামের মিম আক্তারের (২২) সাথে ময়মনসিংহের বিদ্যাগঞ্জ এলাকার রাশেদুল ইসলামের বিয়ে হয়। বাচ্চা গর্ভে থাকার সময় মিম আক্তারকে শ্বশুরবাড়ির লোকজন জোর করে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।

এরপর থেকে শিশু মামুনকে নিয়ে বাবার বাড়িতে থাকলেও স্বামী রাশেদুল ইসলাম খোঁজ নিতো না। আজ বিকালে বটি দিয়ে কুপিয়ে নিজের শিশু সন্তানকে হত্যা করে মিম। খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশু মামুনের মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় হত্যার অভিযোগে মিম আক্তারকে আটক করা হয়েছে। তবে কী কারণে নিজের শিশু সন্তানকে হত্যা করেছেন, এখনো কিছু জানতে পারেনি পুলিশ।

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ