শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


হ্যাকারদের কবলে ফখরুলের ফোন!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর ব্যক্তিগত মোবাইল সিম ক্লোনিংয়ের শিকার হয়েছে বলে জানান হয়েছে। আর জালিয়াতি করে একই নম্বর দিয়ে বিভিন্ন জনকে ফোন করে প্রতারণা করা হচ্ছে বলেও জানান হয়েছে দলের পক্ষ থেকে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাতে এক বিজ্ঞপ্তিতে লের সহ-দফতর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু জানান, হ্যাকিংয়ের মাধ্যমে প্রতারণামূলকভাবে  মোবাইলটি কেউ ব্যবহার করছেন ।

বিজ্ঞপ্তিতে তাইফুল ইসলাম টিপু বলেন, সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর ব্যবহৃত ০১৭৭৭৯৯০৯৮৮ এই মোবাইল নম্বরটি হ্যাকিংয়ের মাধ্যমে প্রতারণামূলকভাবে ব্যবহার করা হচ্ছে।

অতএব, এখন থেকে মহাসচিব মহোদয় উল্লিখিত মোবাইল নম্বরটি আর ব্যবহার করবেন না। সুতরাং উক্ত মোবাইল নম্বর থেকে কোন কল আসলে সে সম্পর্কে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হলো।

মির্জা ফখরুলের সিমটি কবে ক্লোনিংয়ের শিকার হয়েছে আর কী ধরনের প্রতারণা করা হয়েছে, সে বিষয়ে অবশ্য বিজ্ঞপ্তিতে কিছু জানানো হয়নি।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বিজ্ঞপ্তিতে সই করা তাইফুল ইসলাম টিপু বলেন, ‘হয়ত আগেই ক্লোন হয়েছে। হয়ত আজই ধরা পড়েছে। তবে এই ক্লোনিং সিম দিয়ে কী ধরনের প্রতারণা করা হয়েছে, সেটা আমাদের জানানো হয়নি। আমাকে যে নির্দেশ দেয়া হয়েছে, সেভাবেই কাজ করেছি।’

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ