শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


মারকাজি ইজতেমার দাওয়াতি সফরে চট্টগ্রামে আল্লামা মাহমূদুল হাসান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হামিম আরিফ
বিশেষ প্রতিবেদক

মজলিসে দাওয়াতুল হকের ২৩ তম মারকাজি ইজতেমা বাস্তবায়নের লক্ষে প্রস্তুতিমূলক নানা উদ্যোগের অংশ হিসেবে চট্টগ্রামে অবস্থান করছেন মুহিউস সুন্নাহ আল্লামা মাহমূদুল হাসান

আজ সকালে মারকাজি ইজতেমার দাওয়াত নিয়ে তিনি চট্টগ্রাম পৌঁছেন বলে জানা যায়।

১৪ নভেম্বর হজরতওয়ালা হারদুই হজরত রহ. এর খলিফাদের বৈঠক এবং গতকাল যাত্রাবাড়ী মাদরাসায় ইজতেমার প্রস্তুতিমূলক বৈঠক শেষে আজ চট্টগ্রামের উল্লেখযোগ্য বড় মাদরাসা ও উলামা মাশায়েখদের ইজতেমায় অংশগ্রহণের দাওয়াত নিয়ে তিনি চট্টগ্রামের বিভিন্ন মাদরাসা সফর করছেন।

জানা যায়, সকাল থেকে এ পর্যন্ত তিনি আল জামিয়া আল ইসলামিয়া পটিয়া, দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী ও আল-জামেয়াতুল আরাবিয়া ইসলামিয়া  জিরি মাদরাসায় তিনি সফর করেছেন এবং উলামায়ে কেরামকে দাওয়াতুল হকের ইজতেমায় অংশ নেয়ার জন্য আহ্বান জানাচ্ছেন।

উল্লেখ্য, আগামী ২ ডিসেম্বর শনিবার সকাল থেকে যাত্রাবাড়ী মাদরাসা দেশ বিদেশের উলামায়ে কেরামের অংশ গ্রহণের মাধ্যমে দাওয়াতুল হকের এ মারকাজি ইজতেমা শুরু হবে। গত ২৩ বছর ধরে ধারাবাহিকভাবে সুন্নতে রাসুল সা. এর সুন্নতের মুজাকারা, আজান একামত শুদ্ধ করা ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা হয়ে আসছে।

সারাদেশের উলামা মাশায়েখ ছাত্র শিক্ষক ও দাওয়াতুল হকের সর্বস্তরের জিম্মাদারদের ইজতেমায় অংশ নিতে আহ্বান জানিয়েছেন মুহিউস সুন্নাহ আল্লামা মাহমূদুল হাসান।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ