শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


আজ রংপুর যাচ্ছেন ওবায়দুল কাদের ও মির্জা ফখরুল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

রংপুরের ঠাকুরপাড়ায় ক্ষতিগ্রস্থ হিন্দু পাড়া পরিদর্শন ও তাদের মাঝে ত্রাণ বিতরণ করতে যাচ্ছেন বাংলাদে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

স্থানীয় প্রশাসন ও উভয় দলের নেতৃবৃন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

তাদের পরিদর্শনকে ঘিরে ঠাকুরপাড়ায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

রংপুরের জেলা প্রশাসক মুহম্মদ ওয়াহেদুজ্জামান বলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রোববার ঠাকুরপাড়ায় হিন্দুদের বাড়িতে অঘ্নিসংযোগ ও ভাংচুরের ঘটনাস্থল পরিদর্শন করবেন।

রংপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ জানান, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সকালে ঢাকা থেকে বিমানে নীলফামারীর সৈয়দপুরে আসবেন। সেখান থেকে সড়কপথে রংপুরের সলেয়াশাহ ঠাকুরবাড়িতে যাবেন সকাল সাড়ে ১০টায়। সেখানে তিনি ক্ষতিগ্রস্ত হিন্দু পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলবেন এবং তাদের মধ্যে ত্রাণ বিতরণ করবেন।

এদিকে, রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু জানান, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকা থেকে বিমানে করে সকাল পৌনে ৯টায় সৈয়দপুর বিমানবন্দরে আসবেন। সেখান থেকে সড়কপথে সকাল ১০টায় তার ঠাকুরপাড়ায় আসার কথা ছিল। কিন্তু আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ওই সময় ঠাকুরপাড়ায় আসবেন জানার পর মির্জা ফখরুলের ঠাকুরপাড়ার আসার সময় পরিবর্তন করা হয়েছে। ওবায়দুল কাদের পরিদর্শন করে ফিরে যাওয়ার পর বিএনপির মহাসচিব ঠাকুরপাড়ায় আসবেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্তদের মধ্যে অনুদান দেবেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ