বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


২৪ ও ২৫ নভেম্বর চট্টগ্রাম শানে রেসালত সম্মেলন সফল করুন: আল্লামা আহমদ শফী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর  শাহ আহমদ শফী বলেছেন, বর্তমান বিশ্বব্যাপী মুসলমানদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চলছে। ইহুদী-খ্রিস্টান ও ইসলামবিদ্বেষী গোষ্টী মুসলমানদের ঈমান আকীদা, তাহজীব তামাদ্দুন ধ্বংস করতে চায়। শিরক বিদআত ও কুফরি কালচার আমাদের সমাজকে কলুষিত করে ফেলেছে। তাই পরিবার, সমাজ ও রাষ্ট্রের কল্যানে তাওহিদ ও রিসালতের অনুপম আদর্শ পরিপূর্ণ অনুসরণ করতে হবে।

আজ রবিবার দারুল উলুম হাটহাজারী মাদরাসায় শানে রেসালত ব্যবস্থাপনা কমিটির এক প্রস্তুতি সভায় সভাপতির ভাষণে হেফাজত আমীর একথা বলেন।

তিনি আরো বলেন,  বিশ্বনবী সা. এর পবিত্র শান ও মর্যাদা রক্ষায় মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ হতে হবে।সমাজ ও রাষ্ট্রের কল্যানে তাওহিদ ও রিসালতের অনুপম আদর্শ পরিপূর্ণ অনুসরণ করতে হবে।

সভায় অন্যান্যদেও মধ্যে উপস্থিত ছিলেন, হেফাজত মহাসচিব ও শানে রেসালত সম্মেলন কমিটির আহবায়ক আল্লামা জুনায়েদ বাবুনগরী, নায়েবে আমীর মাওলানা হাফেজ তাজুল ইসলাম, শানে রেসালত সম্মেলন কমিটির সচিব মাওলানা মুহাম্মদ সলিমুল্লাহ, অর্থসচিব মাওলানা লোকমান হাকীম, হেফাজত নেতা মাওলানা আইয়ুব বাবুনগরী, মাওলানা ফোরকান আহমদ, মাওলানা আনাস মাদানী, মাওলানা আশরাফ আলী নিজামপুরী।

অনুষ্ঠিত প্রস্তুতি সভায়, সর্বসম্মতিক্রমে আগামী ২৪, ২৫ নভেম্বও শুক্রবার ও শনিবার চট্টগ্রাম জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে হেফাজতে ইসলামের উদ্যোগে শানে রেসালত সম্মেলন সফল করার জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

আরো উপস্থিত ছিলেন,  মাওলানা মঈনুদ্দিন নানুপুরী, হাটহাজারী উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা নাসির উদ্দিন মুনির, মাওলানা শেহাবুদ্দিন, মাওলানা ইসহাক মেহরিয়া, মাওলানা মঈনুদ্দিন রুহী, মাওলানা আবু আহমদ, মাওলানা মনির উদ্দিন, হাফেজ মুহাম্মদ তৈয়ব, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা হাবিবুল্লাহ আজাদী, মাওলানা মুজাম্মেল হক, মাওলানা জাফর আহমদ, আলহাজ আহসানুল্লাহ, মাওলানা মাহবুবুর রহমান হানিফ, মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, হাফেজ মোহাম্মদ ফায়সাল, মাওলানা সরোয়ার আলম, মাওলানা শফিউল আলম, মাওলানা শামসুল ইসলাম, মাওলানা জুনাইদ বিন জালাল, মাওলানা জয়নাল কুতুবী,মাওলানা আনম আহমদুল্লাহ মাওলানা সায়েমুল্লাহ, মাওলানা আবু তাহের, মাওলানা মোহাম্মদ হানিফ, মাওলানা ইউনুস, মাওলানা কামরুল কাসেমী, হাফেজ আজহার, মাওলানা ইমরান সিকদার, মাওলানা জুনাইদ জওহর প্রমূখ।

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ