শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ইশা ছাত্র আন্দোলন হালিশহর থানা শাখার স্কুল প্রতিনিধিদের সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :   ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগরের উদ্যোগে হালিশহর থানা শাখার স্কুল প্রতিনিধি সম্মেলন ও সদস্য তারবিয়ত অনুষ্ঠিত হয়।
 গতকাল শুক্রবার বিপুল সংখ্যক স্কুল পড়ুয়া ছাত্রদের উপস্থিতিতে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে বক্তব্য রাখেন স্থানীয় ও মহানগর নেতৃবৃন্দ।
ছাত্রনেতা নাজমুল ইসলাম  এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ সম্পাদক নোমান আহমাদ।
অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় প্রসিক্ষণ সম্পাদক নোমান আহমাদ তার বক্তব্যে বলেন,  ইশা ছাত্র আন্দোলন গতানুগতিক ধারার নিছক কোন রাজনৈতিক সংগঠন নয় বরং ছাত্রদের পড়াশোনার উন্নতির পাশাপাশি চারিত্রিক আদর্শায়ন কিভাবে প্রসার করা যায় সেদিকটি সচেতনতার সাথে লক্ষ রেখেই সর্ব অঙ্গনে কাজ করে যাওয়া একটি অনন্য সংগঠন।
আজ ছাত্রদের মাঝে ব্যাপক হারে সুন্নতী পোষাক, আমল-আখলাক দেখে অনেক সময় পার্থক্য করা যায় না কে মাদরাসা পড়ুয়া আর কে স্কুল পড়ুয়া। এই অবদান ছাত্র আন্দোলনের।  আমলকে সুন্দর করে ব্যক্তিজীবনে রাসূল ও সাহাবাদের অনুসরণ করাই ছাত্র আন্দোলনের মূল লক্ষ।
আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ