বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


নিজ ছেলেকে অপহরণ করে স্ত্রীর কাছে ৫ লাখ রুপি মুক্তিপণ দাবি!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:  ভারতের চেন্নাইয়ের এক ট্র্যাভেল এজেন্সির মালিক তার নিজের ৩ বছর বয়সী ছেলেকে অপহরণ করেছেন। তার পর স্ত্রীর কাছ থেকে দাবি করেন মুক্তিপণের টাকা!

পুলিশের তদন্তে তার এই অপকর্ম বেরিয়ে এসেছে। পি রবি কুমার নামের ৩৫ বছর বয়সী ব্যক্তি নিজের ছেলেকে অপহরণ করে স্ত্রীর কাছ থেকে ৫ লাখ রুপি দাবি করেন। পুলিশ জানায়, গতকাল সকাল সাড়ে ১০টায় রবি কুমার তার বাসা থেকে বের হন ছেলে গণেশকে স্কুল থেকে আনতে। আধা ঘণ্টা পরই তিনি স্ত্রী তামিল ইলাকিয়াকে ফোন দিয়ে জানান যে গণেশ অপহৃত হয়েছে।

তিনি স্ত্রীকে বলেন, একটি অপরাধী দল অটো রিক্সাতে করে এতে তাকে আক্রমণ করে এবং ছেলেকে নিয়ে চলে যায়। মুক্তিপণ হিসেবে ৫ রাখ রুপি দাবি করার কথাও বলেন তিনি।

ছেলেকে মুক্ত করতে পাগলপ্রায় হয়ে যান মা। সঙ্গে সঙ্গে নিজের স্বর্ণালংকার এবং যা আছে সব দিয়ে ৫ লাখ রুপি  জোগাড় করতে লেগে পড়েন।

রবি কুমার বাড়ি ফিরে অর্থ নেন স্ত্রীর কাছ থেকে। অবশ্য স্ত্রী তার স্বামীর সঙ্গে যেতে চেয়েছিলেন। কিন্তু বিপদের কথা বলে স্ত্রীকে রেখেই পয়সা নিয়ে চলে আসেন রবি।

আয়নাভরম পুলিশ স্টেশনে গিয়ে অভিযোগ করেন স্ত্রী। এ কথা জানতেন না স্বামী। পরে গণেশকে নিয়ে বাড়ি ফেরেন বাবা। জানান, পয়সা দিয়ে অবশেষে ছেলকে মুক্ত করেছেন। কিন্তু ঘটনা শুনে এত সহজে মেনে নেয়নি পুলিশ। রবিকে জিজ্ঞাসাবাদে এক পর্যায়ে থলের বিড়াল বেরিয়ে পড়ে।

জানিয়েছেন, রবি পেরাভ্যালুরে তার এক বন্ধু ভেনুর কাছে রেখে আসেন ছেলেকে। পরে বাড়ি থেকে পয়সা নিয়ে ভেনুকে দেন। বন্ধুকে অনুরোধ করেন আনন্দ নামের আরেকজনকে টাকাটা দিয়ে দিতে। কিন্তু ভেনু এই অপহরণের ঘটনা জানতেন না। রবি তার এক ক্লায়েন্টের সঙ্গে দেখা করার কথা বলে গণেশকে তার কাছে রেখে যান। আসলে আনন্দের কাছ থেকে ৫ লাখ রুপি ধার নিয়েছিলেন তিনি। আর তা পরিশোধ করতেই এই নাটক সাজিয়েছেন।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া


সম্পর্কিত খবর