শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


বাংলাদেশ খেলাফত মজলিসে যোগদান করলেন গণসেবার অর্ধশত নেতা-কর্মী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : কেন্দ্রীয় নায়েবে আমীরসহ গণ-সেবা আন্দোলনের  বিভিন্ন পর্যায়ের প্রায় অর্ধশত নেতা কর্মী ও দেশের কয়েকজন বিশিষ্ট আলেম বাংলাদেশ খেলাফত মজলিসে যোগদান করেছেন।

বাংলাদেশ খেলাফত মজলিস কেন্দ্রীয় কার্যালয়ে গতকাল বিকেলে তারা দলের সদস্য ফরম পূরণ করে যোগদান করেন।

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হকের কাছে তারা সদস্য ফরম জমা দেন।

যোগদানকারীদের বিশিষ্ট আলেম মাওলানা সাঈদ নূর (পীর সাহেব মানিকগঞ্জ) অসুস্থ থাকার কারণে উপস্থিত থাকতে পারেননি।

তবে উপস্থিত ছিলেন মুফতী হাবীবুর রহমান, মুফতি শরাফত হোসাইন ও ঢাকার জামিয়া মুহাম্মদিয়া মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ফয়সাল আহমদ প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ন-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা কোরবান আলী কাসেমী, বায়তুলমাল সম্পাদক মাওলানা মাহবুবুল হক,অফিস ও প্রচার সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহসিনুল হাসান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন খান ও ছাত্র মজলিসের সেক্রেটারী জেনারেল মুহাম্মদ সাইদুর রহমান সানী।

নেতা কর্মীদের যোগদান শেষে তাদের উদ্দেশ্যে দেয়া বক্তব্যে দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে নিতে হবে। তাগুতি শক্তি মুসলমানদের মাঝে অনৈক্য সৃষ্টির নানাবিধ ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন,  আজ যারা যোগদান করেছেন তাদেরকে আমাদের দলের পক্ষ থেকে আন্তরিক মুবারকবাদ জানাচ্ছি এবং আগামী দিনে সকল আন্দোলন সংগ্রামে সঙ্গে থাকবেন বলে আশা করছি।

তিনি আরও বলেন, মজলুম রোহিঙ্গা মুসলমানদের ধর্মান্তরিত করার নানাবিধ চক্রান্ত চলছে। ত্রাণ বিতরণের পাশাপাশি এসব চক্রান্তের বিরুদ্ধে আলেম-উলামা, ইসলামী দলের নেতৃবৃন্দকে সজাগ থাকতে হবে। রোহিঙ্গাদের ক্যাম্পে অবস্থান করে যে সব বিদেশীরা এসব চক্রান্ত করছে তাদের বিষয়ে তথ্য উপাত্ত রোহিঙ্গা শিবিরে দায়িত্বরত সেনা কর্মকর্তাদের নিকট পৌছানোর ব্যস্থা করতে হবে।

ঘরে ফিরছে কর্মীরা : উজ্জীবিত শায়খুল হাদিসের খেলাফত মজলিস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ