শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সরকার দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে: অধ্যক্ষ ইউনুছ আহমাদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ সরকারের প্রতি দুর্নীতির অভিযোগ এনে বলেছেন, সমাজের রন্দ্রে রন্দ্রে দুর্নীতি মহামারি আকার ধারণ করেছে। রক্ষক এখন ভক্ষকের ভুমিকায় অবতীর্ণ হয়েছে।সরকারের আইন-শৃঙ্খলায় নিয়োজিত ব্যক্তি-কর্তারাই এখন দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। খুন-গুম মারাত্মক আকার ধারণ করছে।

গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় তিনি আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর কিছু অপরাধ চিত্র তুলে ধরেন। তিনি বলেন, ডিবি পরিচয়ে কিডনাফ করে বিপুল অর্থ আদায় করার খবর মিডিয়ায় প্রকাশ হচ্ছে। এর আগে ফরিদপুরে কর্মরত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহার ব্যাংক একাউন্টে সাড়ে ৮ কোটি টাকা পাওয়া গেছে।

অধ্যক্ষ ইউনুছ আহমাদ বলেন, দেশের শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে না পারলে সামাজিক ভারসাম্য হারিয়ে দেশ ধ্বংসের দিকে ধাবিত হবে।

তিনি বলেন, রাষ্ট্রীয়ভাবে ইসলাম প্রতিষ্ঠিত না থাকায় জাতি দুর্নীতির করালগ্রাসে নিমজ্জিত। ইসলাম কায়েম করে সন্ত্রাস, দুর্নীতির মুলোৎপাটন করতে হবে। ইসলাম দুর্নীতি দমন নয়, মূলোৎপাটনে বিশ্বাসী।

সভায় উপস্থিত ছিলেন রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন ও মাওলানা গাজী আতাউর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ্ব হারুন অর রশিদ, আলহাজ্ব আব্দুর রহমান প্রমুখ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ