শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


নিরপক্ষ সরকার গঠন ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়; মির্জা ফখরুল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সংসদ ভেঙে দিয়ে নির্বাচনকালীন নিরপক্ষে সরকার গঠন ও সেনা মোতায়েন ছাড়া কোনো নির্বাচন হলে তা ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের পুনরাবৃত্তি হবে।

শুক্রবার সকালে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে যুবদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, নির্বাচনকালীন সরকার যদি অর্জন না হয়, সংসদ ভেঙে দেয়াসহ নির্বাচনে যদি সেনা মোতায়েন না করা হয় তাহলে সে নির্বাচন অর্থবহ ও গ্রহণযোগ্য হবে না। বর্তমানে যে সংকট রয়েছে তা থেকেই যাবে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান।

তিনি বলেন, আমি আগেই বলেছি, নির্বাচন কমিশনের সংলাপ লোক দেখানো ও আইওয়াশ। সুতরাং সংসদ ভেঙে দিয়ে ও নির্বাচনে সেনা মোতায়েন না করলে সবার কাছে নির্বাচন গ্রহণযোগ্য হবে না।

এ ছাড়াও জিয়ার মাজারে শ্রদ্ধা নিবেদন করেন যুবদলের ঢাকা মহানগর উত্তর ও দিক্ষণ শাখা, গাজীপুর মহানগর, নারায়ণগঞ্জ মহানগর, ঢাকা জেলা এবং মুন্সীগঞ্জ জেলার কয়েক হাজার নেতাকর্মী।

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ