বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

আসছে রবিউল আউয়াল, আসছে নতুন কিছু...

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সফরের আজ ৪ তারিখ। সামনেই রবিউল আউয়াল। এ মাসে নবী প্রেমের অনন্য নজরানা পেশ করে থাকেন মুসলিমরা।

হিজরি বর্ষপঞ্জির তৃতীয় মাস রবিউল আওয়াল। মহানবী হজরত মুহাম্মদ সা. এর আগমন ও বিদায়ের মাস হিসেবে অনন্য বৈশিষ্ট্যের। এ মাস উজ্জীবিত করে মুসলিমকে। নবীপ্রেমের চেতনাকে করে শানিত।

মর্যাদপূর্ণ আরবি মাসটি আরও মর্যাদাবান হয়ে উঠে মুসলিমদের বিশেষ বিশেষ আয়োজনে। দোয়া, মুনাজাত, রোজা রাখাসহ সেমিনার ও বিশেষ প্রকাশনার আয়োজন থাকে এ মাসে। নেয়া হয় সিরাত চর্চার অনন্য সব উদ্যোগ।

এমনই মনকারা এক উদ্যোগ নিতে যাচ্ছে অনলাইন নিউজপোর্টাল আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম। আর সেটি হবে সম্পূর্ণ শিশু-কিশোর ও যুবাদের জন্য। কী সেই আয়োজন?

বিস্তারিত জানতে চোখ রাখুন পরবর্তী ঘোষণায়...


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ