শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ফটিকছড়ি ইসলামী আইন বাস্তবায়ন কমিটির কাউন্সিল সম্পন্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এম ওমর ফারুক আজাদ
চট্টগ্রাম

ইসলামী অাইন বাস্তবায়ন কমিটি ফটিকছড়ি উপজেলা শাখার কাউন্সিল সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার বিকালে ঐতিহ্যবাহী জামিয়া ইসলামিয়া বাবুনগর মাদ্রাসা প্রাঙ্গণে এ কাউন্সিল অনুষ্টিত হয়।

এতে ফটিকছড়ি শাখার উদ্যোগে কাউন্সিল ২০১৭ ও কমিটি নবায়ন কার্যক্ষম সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে সকল উলামায়ে কেরামের পরামর্শক্রমে সিদ্ধান্ত হয়, ফটিকছড়ি উপজেলায় ইসলামী আইন বাস্তবায়ন কমিটি ফটিকছড়ি শাখার অনুমতি ছাড়া কোন কর্মসূচি না দেয়া এবং বিভক্তি সৃষ্টি হতে পারে এমন কোন কর্মকাণ্ডে উৎসাহিত না করা।

ফটিকছড়ি উপজেলার সকল ছাত্রকে শিক্ষার উন্নতি বিচার করার জন্য একটি বিশেষ কমিটি গঠন করা।

নবগঠিত কার্যকরী কমিটিতে রয়েছেন, প্রধান পৃষ্ঠপোষক বাবুনগর মাদরাসার পরিচালক আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, প্রধান উপদেষ্টা করা হয় নাজিরহাট বড় মাদ্রাসার পরিচালক আল্লামা শাহ্ মোঃ ইদ্রিসকে, বিশেষ উপদেষ্টা করা হয় নানুপুর ওবাইদিয়া মাদ্রাসার পরিচালক আল্লামা শাহ্ সালাউদ্দীনকে।

এ ছাড়া ফটিকছড়ির সকল কওমি মাদ্রাসার পরিচালকবৃন্দকে উপদেষ্টা করা হয়।

কমিটির আমির মনোনিত করা হয় আল্লামা জুনায়েদ বাবুনগরীকে। সিনিয়র নায়েবে আমীর মনোনিত করা হয় আল্লামা মুফতি মাহমুদ হাসানকে।

নায়েবে আমীর যথাক্রমে বেলালউদ্দীন নানুপুরী, হাফেজ মাহবুবুল আলম, আব্দুর রহিম ইসলামাবাদী, মঈন উদ্দীন।

কার্যকরী কমিটির অন্যরা হলেন- সাধারণ সম্পাদক আল্লামা সেলিমউল্লাহ, সহকারী সাধারণ সম্পাদক মাওঃ আজিজুর রহমান দক্ষিণ রাঙ্গামাটিয়া, মাওঃ সেলিম দৌলতপুরী, মুহাম্মদ গোলাম রব্বানী ইসলামাবাদী, হাফেজ ইরশাদুল্লাহ সাহেব।

অর্থসম্পাদক মাওঃ জুনায়েদ বিন জালাল, সহকারী অর্থসম্পাদক মাওলানা ওসমান শাহনগরী, মাওলানা হাবিবুল্লাহ আজাদী, সেলিম উদ্দীন দৌলতপুরী, হাফেজ মুজিবুর রহমান।

সাংগঠনিক সম্পাদক মাওলানা আইয়ুব বাবুনগরী, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা হাবিবুল্লাহ আজাদী মাওলানা শওকত বিন হানিফ, প্রচার সম্পাদক আব্দুল মতিন, সহকারী প্রচার সম্পাদক মাওলানা নুরুল আলম নছিরী, মাওলানা আবু সাঈদ, মাওলানা হাফেজ ইদ্রিস, তথ্য গবেষণা ও সাহিত্য সম্পাদক মাওলানা গোলাম রব্বানী ইসলামাবাদী।

এছাড়াও ফটিকছড়ির সকল কওমী মাদ্রাসার শিক্ষকগণ কমিটির সদস্য হিসেবে তালিকাভূক্ত করা হয়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ