বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

সৌদি সীমান্তে হুতি বিদ্রোহীদের আক্রমণ, নিহত ১৮

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবরার আবদুল্লাহ : সৌদি আরব সীমান্তে এক সংঘর্ষে অন্তত ১৮ ইয়ামেনি বিদ্রোহী নিহত হয়েছে বলে দাবি করেছে ইয়ামেনের সশস্ত্র বাহিনী। এবং হয়েছে গত ২৪ ঘণ্টার মধ্যে।

আজ ইয়ামেনের সামরিক বাহিনীর পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

ইয়ামেন সশস্ত্র বাহিনীর ভাষ্য অনুযায়ী রেড সি পোর্ট মিদি এর কাছাকাছি স্থানে গত ২৪ ঘণ্টার মধ্যে এ সংঘর্ষ হয়েছে।

তবে এ ব্যাপারে সৌদি কর্তৃপক্ষ কোনো মন্তব্য করতে রাজি হয় নি।

ক্ষমতাসীন ইয়ামেনি সরকারের সঙ্গে হুতি বিদ্রোহীদের সংঘর্ষে সৌদি আরব সরকারকে সমর্থন দেয়ার পর হুতি বিদ্রোহীরা সৌদি আরবের সীমানায় ও ভেতরের বারবার আক্রমণের চেষ্টা করেছে। ২০১৫ থেকে এ সংঘর্ষ চলছে। এতে এ পর্যন্ত ৮৫০০ বেসামরিক নাগরিক নিহত হয়েছে।

সূত্র : এএফপি ও এনসিএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ