বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


হায় প্রেম! বাবাকে খুন করে মেযেকে তুলে নিলো প্রেমিক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

প্রেম ভালোবাসাকে কেন্দ্র করে আজকাল খুন খারাবি বা ধর্ষণের মতো ঘটনা বেড়েই চলছে। কিন্তু এখনো সচেতন হচ্ছে না অভিভাবক বা উঠতি বয়সীরা। যার ফলে একরম মর্মস্পর্ষী ঘটনা দিন দিন বেড়েই চলছে।

ঘটনাটি পাবনার বেড়া উপজেলায়। সবুজ সেখ নামে এক উন্মত্ত প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার বাবা রিকশাচালক মোয়াজ্জেন শেখ (৪৫) খুন হয়েছেন।

মঙ্গলবার সকালে উপজেলার দাসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বেড়া মডেল থানা ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বেড়ার দাসপাড়া গ্রামের মোয়াজ্জেন শেখের বাড়িতে তার এক আত্মীয় জনৈক আসান শেখ সপরিবারে থাকতেন। মোয়াজ্জেন শেখের বড় মেয়েকে আসান শেখের ছেলে সবুজ সেখ বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এ নিয়ে দুই পরিবারের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত।

গত রোববার সবুজ এ নিয়ে বাড়াবাড়ি না করার জন্য মোয়াজ্জেন শেখকে প্রকাশ্যে হুমকি দেয়। মঙ্গলবার সকালে মোয়াজ্জেন শেখের বড় মেয়েকে প্রেমিকা দাবি করে সবুজ সেখ জোর করে তুলে নিয়ে যেতে চাইলে মোয়াজ্জেন শেখ বাধা দেন। এ সময় উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। এর এক পর্যায়ে সবুজ তাদের ঘর থেকে হাসুয়া এনে মোয়াজ্জেন শেখ এর বুকে-পিঠে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মোয়াজ্জেন শেখকে তার আত্মীয়া হাসনা বেগম বাঁচাতে এগিয়ে এলে তাকেও আঘাত করে সবুজ। এসময় তারও পেটের নাড়িভুড়ি বের হয়ে যায় বলে স্থানীয়রা জানান।

পরে সবুজ সেখ মেয়েটির গলায় ছুরি ধরে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়।

আহত নারীকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সবুজকে গ্রেপ্তার করার জন্য অভিযান চালানো হচ্ছে। এ ঘট্নায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ