বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

মধ্যবাড্ডায় আগুনে মায়ের মৃত্যু, দুই সন্তান দগ্ধ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর মধ্যবাড্ডায় আগুনে দগ্ধ হয়ে জেসমিন আক্তার (৩২) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। এ সময় দগ্ধ হয়েছে তার দুই সন্তান। ঝুপড়িঘরে লাগা আগুনে এ দুর্ঘটনা ঘটে।

শনিবার দিনগত রাত পৌনে ৪টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে বৈটাখালী এলাকায় অগ্নিকাণ্ডের সূচনা।

দগ্ধ শিশু আমান উল্লাহ জিসান (১১) ও মেয়ে সানজিদাকে (৯) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান ঢামেক বার্ন ইউনিটের আসাবিক সার্জন ডা. পার্থ শঙ্কর পাল।

সিনিয়র স্টেশন অফিসার আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে বারিধারা ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট চেষ্টা চালিয়ে সকালে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে ফার্নিচার দোকানের আংশিক পুড়লেও ভাঙ্গাড়ি দোকানটি একেবারে পুড়ে যায়। আর ভাঙ্গাড়ি দোকানের ওপরে ঝুপড়িঘরে দুই সন্তান নিয়ে থাকতেন মা জেসমিন আক্তার।

দগ্ধ অবস্থায় জেসিমন আক্তার ও তার ছেলেমেয়েকে উদ্ধার করা হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সকালে চিকিৎসাধীন জেসমিন আক্তারের মৃত্যু হয়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ