বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

আ’লীগ প্রার্থীর জন্য ভোট চাইলেন সাকিব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এবার আওয়ামী লীগের জন্য ভোট চাইলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য রাশেক রহমানের পক্ষে ভোট চেয়েছেন।

বুধবার দুপুরে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে এক যুব সমাবেশ ও প্রীতি ম্যাচে তিনি উপস্থিত ছিলেন। ওই অনুষ্ঠানে তিনি ভোট চান। অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. নাজমুল আহসান কলিমউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সেখানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রাশেক রহমান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক তাবিউর রহমান প্রধান প্রমুখ।

সাকিব আল হাসান তার বক্তব্যে  বলেন, আপনারা আমাকে এতো ভালোবাসেন তা আমি জানতাম না। আমার জন্য দোয়া করবেন। এই অনুষ্ঠানের আয়োজন রাশেক রহমান ভালো মানুষ তার সাথে থাকবেন। রংপুর সিটি করপোরেশন নির্বাচনে তাকে ভোট দিবেন। তাহলে তিনি আপনাদের অনেক উন্নয়ন করবেন।

 

আ’লীগ প্রার্থীর জন্য ভোট চাওয়া নিয়ে সমালোচনা করচেন সাকিব ভক্তরা। বুধবার ফেসবুকে বিষয়টি নিয়ে অনেককে পোস্ট দিতে দেখা যায়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ