বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


যৌন হয়রানির প্রতিবাদ করায় মাদরাসা ছাত্রকে পিটিয়ে জখম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে বীররামপুর জান্নাতুল উলুম আলিম মাদরাসার ছাত্রীদেরকে যৌন হয়রানির প্রতিবাদ করায় একই মাদরাসার আলিম ১ম বর্ষের এক ছাত্রকে মারধর করেছে বখাটেরা।

এ ঘটনায় মাদরাসার শিক্ষক শিক্ষার্থী ও স্থানীয় ইউপি চেয়াররম্যান ও গণ্যমান্য ব্যক্তি মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। এ বিষয়ে প্রশাসনকে অবগত করা হলে ত্রিশাল থানা পুলিশ ২ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

জানাগেছে, উপজেলার বীররামপুর জান্নাতুল উলুম আলিম মাদরাসার ছাত্রীরা মাদরাসায় আসা যাওয়ার পথে স্থানীয় সাত্তারের ছেলে স্বপন মিয়া, মোফাজ্জল হোসেনের ছেলে জুয়েল মিয়া, শহিদ মিয়ার ছেলে হৃদয়, তফাজ্জল হোসেনের ছেলে ইব্রাহীম, মোফাজ্জল হোসেনের ছেলে ইয়াসিন, এবং বরমান আলীর ছেলে আব্দুস সাত্তাররা ছাত্রীদেরকে দীর্ঘদিন ধরে টিজ করে আসছিলো।

শনিবার মাদরাসা ছুটির পর বখাটেদের প্রতিবাদ করেন একই মাদরাসার আলিম ১ম বর্ষের ছাত্র মুহাম্মদ আলী। প্রতিবাদ করার কারণে তাকে বেদম মারপিট করে ইভটিজাররা।

পরে স্থানীয় লোকজন বখাটেদের আক্রমন থেকে মুহাম্মদ আলীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

এ ঘটনা প্রতিবাদে রোববার স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা সরকার, মাদরাসার অধ্যক্ষ শামছুল হক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ছাত্র অভিবাবক ও শিক্ষক শিক্ষার্থীরা বিক্ষোভ করেন। বিক্ষোভ কারিরা দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করলে ত্রিশাল থানা পুলিশ দু’জনকে আটক করে।

এ বিষয়ে বীররামপুর জান্নাতুল উলুম আলিম মাদরাসার অধ্যক্ষ শামছুল হকের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার মাদরাসার আলিম ১ম বর্ষের ছাত্র মুহাম্মদ আলী যৌন হয়রানির প্রতিবাদ করায় শনিবার মাদরাসা ছুটি শেষে বাড়ি ফেরার পথে ইভটিজাররা তার উপর আক্রমন করে মারাত্বক ভাবে আহত করে।

ত্রিশাল থানার ডিউটি অফিসার এস.আই রাশেদ জানান, এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ