শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

‘ঘুমাচ্ছি না, আমার চোখ দুটোই ছোট’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

তৃণমূলের এক সমাবেশে বক্তব্য রাখছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নেতারা সারিবদ্ধভাবে বসা। সামনেই রাজ্যের পঞ্চায়েত ভোট। গ্রাম বাংলার তৃণমূল স্তরে দলের সংগঠন ও শক্তি কায়েম রাখতে এই নির্বাচনে ভাল ফল করা অত্যন্ত প্রয়োজনীয় শাসকদল তৃণমূল কংগ্রেসের কাছে। ঠিক কোন কৌশলে জয়ী হবে দল, চলছে তার চুলচেরা বিশ্লেষণ।

কিন্তু, এহেন গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন হঠাৎ কেন ঘুমিয়ে পড়লেন মাননীয় সুন্দরবন উন্নয়নমন্ত্রী মন্টুরাম? প্রশ্ন করলেন মমতা।

মুখ্যমন্ত্রীর মুখ থেকে এমন প্রশ্ন শুনে থতমত খেয়ে গেলেন মন্টুরাম বাবু। তারপর আত্মপক্ষ সমর্থন করে জানালেন, তিনি ঘুমাচ্ছিলেন না, আসলে তার চোখ দুটি ছোট, তাই অমনটা মনে হয়।

বৈঠকের গম্ভীর পরিবেশের মধ্যেও সুন্দরবন উন্নয়নমন্ত্রীর এমন সুন্দর ব্যাখ্যা শুনে হাসির রোল পড়ে যায় বৈঠকে। হেসে উঠেন মমতা বন্দোপাধ্যায়ও।

অনেকেই মন্টুরামকে তারিফ করে বলছেন, গম্ভীর পরিবেশে ও-ই খানিকটা ‘কমিক রিলিফে’র বন্দোবস্ত করল।

রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীকে মুহিব খানের খোলা চিঠি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ