শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


শায়খ গোলাম নবী রহ. স্মরণে অালোচনা ও ফাউন্ডেশনের কমিটি গঠন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আল্লামা শায়খ গোলাম নবী রহ. স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে মঙ্গলবার বিকেলে জামেয়া ইসলামিয়া আরাবিয়া মারকাজুল উলূম বর্মাউত্তর রামনগর বাণীপুর (জামেয়া মারকাজুল উলূম সুনামগঞ্জ)'র সুদীর্ঘ ৪২ বছরের মুহতামিম, মানুষ গড়ার কারিগর অাল্লামা শায়খ গোলাম নবী রহ.-র জীবন ও কর্ম শীর্ষক অালোচনা সভা ও দোঅা মাহফিল স্থানীয় জয়নগর বাজারে অনুষ্ঠিত হয় এবং বেলা এগারোটায় ফাউন্ডেশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

মাওলানা আব্দুস শাহিদ, মুফতি আবুল কালাম জাকারিয়া, মাওলানা আনওয়ারুল ইসলাম, মাওলানা আব্দুল মুুক্তাদিরসহ এলাকার গণ্যমান্য মুরুব্বিদের নিয়ে উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটিতে হুজুরের প্রিয়ভাজন ছাত্র, টুকেরবাজার মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল ওয়াহহাবকে সভাপতি, মাওলানা আব্দুর রকীব, মাওলানা নুরুজ্জামান আলমগীর, মাওলানা আবদুল কাদির ও মাওলানা সাজিদুর রহমানকে সহসভাপতি, মাওলানা কামরুল হককে সাধারণ সম্পাদক, হুজুরের বড় ছেলে মাওলানা আবদুর রহমান কফিল এবং মাওলানা হাফিজুল হক মাশুককে সহ-সাধারণ সম্পাদক, মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরীকে সাহিত্য সম্পাদক, মাওলানা শামছুল ইসলামকে প্রচার সম্পাদক ও মাওলানা এনামুল হককে অর্থ সম্পাদক বানানো হয়।

অনুষ্ঠিত স্মরণসভায় স্মৃতিচারণমূলক বক্তব্যে হুজুরের জীবনের নানা দিক নিয়ে আলোচনা পেশ করেন মাওলানা তাফাজ্জুল হক আজিজ, মাওলানা অাব্দুল মুক্তাদির, মাওলানা সাজিদুর রহমান, মাওলানা শায়েখ অাব্দুল ওয়াহহাব, মাওলানা শায়েখ অাব্দুল কাদির, মাওলানা হাম্মাদ অাহমদ, দক্ষিণ সুনামগঞ্জের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, মাওলানা মাহমুদ হোসাইন, মাওলানা অাজিজুল হক, মাওলানা তাফাজ্জুল হক, মাওলানা মুবাশ্বির আলী, মাওলানা অাবদুর রহমান কফিল ও মাওলানা কামরুল হক প্রমুখ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ