বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ইসলামী আন্দোলন গফরগাঁও শাখার সদস্য সম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

তাশরিফ মাহমুদ: গতকাল (মঙ্গলবার) নাসির উদ্দিন মনির কমিউনিটি সেন্টারে ইসলামী আন্দোলন গফরগাঁও উপজেলা শাখার সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন গফরগাঁও উপজেলা শাখার আহ্বায়ক মাও. জয়নুল আবেদীন।

মাওলানা জাহিদ হাসানের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন মোমেনশাহী দক্ষিণ জেলার আহ্বায়ক মাওলানা মামুনুর রশীদ সাহেব।

সভাপতি তার উদ্ভোধনী বক্তব্যে বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশকে সমাজের মানুষ গ্রহণ করতে শুরু করেছে। বর্তমান প্রচলিত নোংড়া রাজনীতিকে জনগণ ঘৃণা করে।

তিনি আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশকে গফরগাঁওয়ের আলেমরাও এখন সমর্থন করে। সেদিন আমরা নির্বাচনকে সামনে রেখে আলেমদের সাথে মতবিনিময় করতে এক মাদরাসায় গিয়েছিলাম। মাদরাসার মুহতামিমের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, আপনারা নির্বাচন করেন আমরা আপনাদের সাথে আছি ইনশাল্লাহ। মিটিং মিছিলে না থাকতে পারলেও তার থেকে বেশি কাজ করে দিবো।

প্রধান অতিথি আরো বলেন, দ্বীনদার মানুষের নেতৃত্ব না থাকায় দেশে খুন, ধর্ষণ, মাদক ও স্বর্বত্র দুর্নীতির বিস্তার করেছে। এগুলো প্রতিরোধে ইসলামী সমাজ বিপ্লবের বিকল্প নেই।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলন মোমেনশাহী দক্ষিণ জেলার সভাপতি মাহমুদুল হাসান শহিদ, সেক্রেটারি মনিরুজ্জামান তরফদার ও ইশা ছাত্র আন্দোলন গফরগাঁও উপজেলার সভাপতি তাশরীফ মাহমুদ সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এরপর প্রধান অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশ গফরগাঁও উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য মাওঃ জয়নুল আবেদীনকে আহ্বায়ক, মোয়জ্জেম হোসেন জুয়েলকে যুগ্ম আহ্বায়ক, মাওঃ জাহিদ হাসানকে সদস্য সচিব ও আরাফাত হোসেনকে যুগ্ম সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ