শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

উখিয়ায় রোহিঙ্গাদের ত্রাণ লুটপাট, আহত ৫

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মিয়ানমার থেকে আসা রোহিঙ্গাদের জন্য নিয়ে আসা এনজিওদের ত্রান লুটপাটে বাধা দেওয়ায় উখিয়া উপজেলায় সন্ত্রাসীরা হামলা চালিয়ে ৫ জনকে গুরুতর আহত করেছে।

আহতদের দুজনকে আশংকাজনক অবস্থায় উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বিকেলে উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী জুমেরছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, মিয়ানমার থেকে আসা রোহিঙ্গাদের জন্য জুমেরছড়া এলাকায় এনজিও সংস্থা বেশকিছু ত্রান দেয়। এসব ত্রাণ রোহিঙ্গাদের জন্য কয়েকটি বাড়িতে মজুত করা হয়।

ত্রাণ আসার খবর পেয়ে স্থানীয় বুজরুচ ও নুর আলমের নেতৃত্বের একদল সন্ত্রাসী ত্রান লুটপাটের চেষ্টা চালায়। অসহায় রোহিঙ্গাদের জন্য আসা ত্রাণ লুটপাটে বাধা হয় স্থানীয় জনগন। এ সময় সন্ত্রাসীরা স্থানীয়দের উপর হামলা চালায়। এতে আহত হয় আবদুল মজিদ (২৮), ছৈয়দ হোসেন(৩০), মোহাম্মদ আরমান সহ ৫ জন।

এদের মধ্যে গুরুতর আহত আবদুল মজিদ ও ছৈয়দ হোসেনকে আশংকাজনক অবস্থায় উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ