শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

মুফতি আবদুস সালাম চাটগামির জন্য দোয়া চাইলেন আল্লামা আহমদ শফী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক ও হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফী হাটহাজারি মাদরাসার প্রধান মুফতি আল্লামা আবদুস সালাম চাটগামির জন্য দেশবাসীর জন্য দোয়া প্রার্থনা করেছেন।

তিনি মস্তিষ্কে রক্তক্ষরণজনিত রোগে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হেফাজত আমির বলেন, মুফতি আবদুস সালাম চাটগামি মুফতিয়ে আযম বাংলাদেশ খ্যাত বহুমুখী দ্বীনি খিদমত আঞ্জাম দিয়ে আসছিলেন। বর্তমানে তিনি গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর দ্রুত সুস্থতা লাভের জন্য দেশবাসীর মহান আল্লাহর দরবারে দেশবাসীর বিশেষ দোয়া কামনা করছি।

হেফাজত আমির আরও বলেন, আমিও বিশেষভাবে দোয়া করছি, তিনি যেন আল্লাহর রহমত ও দয়ায় দ্রুত আরোগ্য লাভ করে অল্প সময়ের মধ্যে আবার ইলমে নববি ও ইলমে ফিকহের দরসে নিজেকে মনোনিবেশ করতে পারেন।

উল্লেখ্য, মুফতি আবদুস সালাম চাটগামি গত ১৬ আগস্ট বুধবার গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাঁকে চট্টগ্রাম মহানগরীর ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি বিশিষ্ট নিউরো মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মুহাম্মদ তৈয়ব চৌধুরী-এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

ন্যাশনাল হাসপাতালে এমআরআই পরীক্ষায় তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ চিহ্নিত হয়। তাঁর শরীরের বাম পাশ প্যারালাইজড দেখা দেয়। আরো উন্নত চিকিৎসার জন্য গত ২২ আগস্ট  বিকেলে তাঁকে ঢাকায় আনা হয় এবং অ্যাপোলো হাসপাতালের নিউরো সার্জারি বিভাগে ভর্তি করা হয়।

বর্তমানে তিনি ঢাকা অ্যাপোলো হাসপাতালে বিশিষ্ট নিউরো সার্জারি (ব্রেইন, স্পাইনাল কর্ড ও নার্ভ) বিশেষজ্ঞ প্রফেসর ডা. ম্যাথিও জে. চান্ডি এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ