শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


নীলফামারীতে বন্যাদুর্গতদের মাঝে ছাত্র মজলিসের ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : আজ নীলফামারীর ডিমলা উপজেলায় বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আজীজুল হকের নেতৃত্বে সংগঠনের একটি প্রতিনিধি দল নীলফামারীর ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আজীজুল হক বলেন, দেশের বন্যাদুর্গত এলাকার মানুষ চরম দুর্ভোগের মধ্য দিয়ে দিন কাটাচ্ছে। বিশেষ করে দূরবর্তী চরাঞ্চলের দুর্গত মানুষের খোঁজই কেউ  নিচ্ছে না।

তিনি আরো বলেন, সরকার বন্যাদুর্গত মানুষের জন্যে প্রয়োজনীয় ত্রাণ সরবারহ করতে ব্যর্থতার পরিচয় দিয়েছে। এ অবস্থায় সমাজের সামর্থবান সকলকে দুর্গত মানুষের সাহায্যে এগিয়ে যেতে হবে।

জেলা সভাপতি সরোয়ারুল আলম বাবু ও সেক্রেটারী আব্দুল আহাদ সোহাগের তত্ত্বাবধানে উক্ত কর্মসূচিতে অংশগ্রহণ করেন সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সভাপতি মুহাম্মদ মনির হোসাইন, নারায়ণগঞ্জ মহানগরী সভাপতি শাব্বীর আহমাদ, ঢাকা মহানগরী উত্তর অফিস ও বায়তুল মাল সম্পাদক কাজী জহিরুল ইসলাম, নীলফামারী সরকারী কলেজ শাখা সভাপতি, মুহাম্মদ নাজমুল হক, মোজাম্মেল হক, রজব আলী,আব্দুল্লাহ প্রমুখ।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ