বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন’

আজ বগুড়া ও গাইবান্ধা যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যাকবলিত মানুষের অবস্থা দেখতে জেলা বগুড়া ও গাইবান্ধা যাচ্ছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানিয়েছেন, শেখ হাসিনা প্রথমে সকালে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ ও দুপুরে বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যাবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী হেলিকপ্টারটি শনিবার সকাল ১০টায় গোবিন্দগঞ্জের বোয়ালিয়া হেলিপ্যাডে অবতরণ করবে।

সকাল সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রী উপজেলা পরিষদ চত্বরে বন্যার্তদের মধ্যে ত্রাণ এবং কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ করবেন।

এ ছাড়া বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীসমাজ, বন্যা ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

দুপুরে একই হেলিকপ্টারে করে প্রধানমন্ত্রী বগুড়ার সারিয়াকান্দিতে আসবেন। দুপুর ২টায় সারিয়াকান্দি পাবলিক মাঠে তার অবতরণের কথা রয়েছে। সেখান থেকে শেখ হাসিনা সড়কপথে সারিয়াকান্দি ডিগ্রি কলেজমাঠে গিয়ে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ ও ক্ষতিগ্রস্ত কৃষকদের ধানের চারা বিতরণ করবেন।

পরে কলেজ হলরুমে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীসমাজ ও বন্যা ব্যবস্থাপনা সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। বিকেল ৪টার দিকে তার ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ