বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


কুরবানি দিয়েই বন্যার্তদের সাহায্য করবেন ওমর সানী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : ব্যাপক সমালোচনার মুখে নিজের ‘কুরবানি’ বিষয়ক ঘোষণার ব্যাখ্যা দিলেন বাংলা চলচ্চিত্রের নায়ক ওমর সানী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকের লাইভে এসে তিনি তার পূর্বের ঘোষণার ব্যাখ্যা দেন।

আজ (শনিবার) বিকেলে তিনি তার অফিসিয়াল ফ্যান পেইজ থেকে লাইভে আসেন।

তিনি বলেন, ‘আমি বলেছিলাম যে আমি এবার কুরবানি করবো না। আসলে আমি কুরবানির জন্য কাউকে নিরুৎসাহিত করছি তা কিন্তু না। আমি সবসময় গরু কোরবানি দেই। আমার ভাগ্যে তাই জোটে। তবে এবার আমার দুই সন্তানের জন্য দুটি খাসি কোরবানি করব। তবে সেটা আমার আগের বক্তব্যে আসে নি। তাই আপনারা যারা সমালোচনা করেছেন যে আমি কোরবানিকে একদম টোটালি অফ করছি তা কিন্তু না।’

‘যারা ‍কুরবানি না দিয়ে বন্যার্তদের সাহায্য করতে বলছে তাদের মতলব ভালো না’

ওমর সানী আরও বলেন, ‘আমি অবশ্যই কুরবানির পক্ষে। দেখুন কুরবানিতে গরু বা উটের জায়গায় একটা খাসিও কুরবানি দিতে পারি। তাই সেটার অংশ যদি কিছু টাকা বন্যা দুর্গতের জন্য খরচ করতে পারি সেটা খারাপ হবে না কিন্তু। তার জন্য আপনারা কেউ ভাবেন না যে আমি কুরবানির জন্য নিরুৎসাহিত করছি। কারণ কুরবানি আল্লাহর হুকুম। যাদের সামর্থ্য আছে তাদের কোরবানি করতে হবে।

তিনি কুরবানির বিষয়টি উপভোগ করেন এবং কুরবানি সব কাজ নিজে করেন বলেও উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, আসন্ন ঈদে কুরবানি না করে সেই টাকা বন্যা দুর্গতদের মানুষের জন্য দান করার ঘোষণা দিয়েছিলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ওমর সানী। ঘোষণার পর ব্যাপক সমালোচনা শুরু হয়। সমালোচনার প্রেক্ষিতে নিজের বক্তব্যের ব্যাখ্যা তুলে ধরেন তিনি।

ভিডিও দেখুন :

https://www.facebook.com/officialomarsani/videos/1425481717520592/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ