মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

রাজনীতি বাদ দিয়ে ভয়াবহ বন্যা মোকাবেলায় সরকার ও বিরোধীদল সবাইকে এগিয়ে আসতে হবে: আফেন্দী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : দেশের বন্যা পরিস্থিতি স্মরণকালের ভয়াবহ রূপধারণ করতে যাচ্ছে এবং তা দীর্ঘস্থায়ীও হতে পারে, ভারত থেকে ধেয়ে আসা বন্যার পানিতে উত্তর , মধ্য ও উত্তর-পূর্বাঞ্চাল মারাত্মক রূপ নিচ্ছে বন্যা ও বন্যাজনিত কারণে নদীভাঙ্গন। এমতাবস্থায় রাজনৈতিক ঝগড়া-বিবাদ পরিহার করে সরকার ও বিরোধী দল সবাইকে বন্যা পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুতি নিতে হবে। দুর্দশাকবলিত মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে বিত্তবানসহ সকলকে।

গতকাল জমিয়তে উলামায়ে ইসলাম ঢাকা মহানগর কমিটির মাসিক সভায় কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও মহানগর সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী সভাপতির বক্তব্যে এ কথা বলেন। সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা আব্দুস সালাম, মাওলানা মুজীবুর রহমান, মাওলানা জাকির হোসাইন, মাওলানা মতিউর রহমান গাজীপুরী, মুফতী বশীরুল হাসান খাদিমানী, মাওলানা হেদায়েতুল ইসলাম, মাওলানা ওমর আলী, মাওলানা ইমরানুল বারী সিরাজী ও মাওলানা বুরহানুদ্দীন প্রমূখ।

সভায় নেতৃবৃন্দ বলেন, মূর্তি না সরালে এবং পাঠ্যসূচীতে হিন্দুত্ব ও নাস্তিক্যবাদ ঢুকালে আল্লাহর গজব জাতির উপর ও ব্যক্তির উপর আরো ভয়াবহরূপে আসবে, কারণ এসব কর্মকান্ড আল্লাহদ্রোহিতার সামিল। তাই তাওবা ও ইস্তেগফারের মাধ্যমে ঈমান ও তাওহীদের পথে ফিরে আসলে প্রাকৃতিক দুর্যোগসহ সকল প্রকার অকল্যাণ থেকে মহান আল্লাহ আমাদেরকে হেফাজত করবেন। সভায় যানজট, দুর্ঘটনা, মৃত্যু ও পঙ্গুত্ব এড়াতে ঈদের ছুটি ১০ দিন করার দাবী জানানো হয়।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ