বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘আগামীর যুদ্ধ সমূহে ইসরাইলের শোচনীয় পরাজয় হবে'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : আগামী দিনের সব যুদ্ধে ইহুদিবাদী অবৈধ রাষ্ট্র ইসরাইলের শোচনীয় পরাজয় হবে বলে ঘোষণা দিয়েছেন লেবাননের প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর প্রধান সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ।

ইসরাইলের সঙ্গে ২০০৬ সালে ৩৩ দিন যুদ্ধ করে জয়ী হয়েছিল হিজবুল্লাহ। রোববার ছিল ওই যুদ্ধের ১১তম বার্ষিকী।
এ উপলক্ষে টেলিভিশনে দেয়া এক ভাষণে নাসরুল্লাহ বলেন, ভবিষ্যতের সব যুদ্ধে ২০০৬ সালের চেয়েও ইসরাইলকে আরও পরাজয়বরণ করতে হবে।
তিনি বলেন, আজ এমন একটি মহান দিন যেদিন প্রতিরোধ যোদ্ধারা লেবাননের ওপর আধিপত্য বিস্তারের ইসরাইলি প্রচেষ্টা প্রতিহত করেছিলেন।
নাসরুল্লাহ বলেন, আগ্রাসী শক্তির বিরুদ্ধে প্রতিরোধ লড়াই করে বিজয়ী হওয়া যাবে না বলে যারা মনে করে তারাই পরাজিত হন। কিন্তু ৩৩ দিনের যুদ্ধে প্রতিরোধ যোদ্ধারা দিবাস্বপ্ন দেখে জয়ী হননি। বরং তারা সত্যিকার অর্থে জানমাল বাজি রেখে লড়াই করেই জয়ী হয়েছেন।
তিনি বলেন, ২০০৬ সালের যুদ্ধের পর হিজবুল্লাহ আরও শক্তিশালী হয়েছে। ফলে আজ  ১১ বছর পরও ইহুদিবাদী শত্রুরা লেবাননের দিকে চোখ তুলে তাকানোর সাহস পায় না।
মার্কিন যুক্তরাষ্ট্র ও ইসরাইলের বিরুদ্ধে সন্ত্রাসবাদের 'জ্বলজ্যান্ত উদাহরণ' আখ্যা দেন সাইয়্যেদ নাসরুল্লাহ।
তিনি বলেন, যুক্তরাষ্ট্রই বিশ্বজুড়ে সন্ত্রাসবাদ সৃষ্টি করেছে এবং প্রেসিডেন্ট ট্রাম্প তার নির্বাচনী প্রচারণাকালে তা স্বীকারও করেছেন।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ