বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

বাদশাহ সালমানের অতিথি হলেন ১০০০ ফিলিস্তিনি পরিবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

রকিব মুহাম্মাদ: বাদশাহ সালমানের অতিথি হিসেবে এই বছর হজ পালন করতে ইসরায়েলি বাহিনীর হাতে নিহত ফিলিস্তিনিদের পরিবারের এক হাজার সদস্য আগমনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

বাদশাহ সালমান বিন আবদুল আজিজের সেক্রেটারি জেনারেল বলেন, তাদেরকে পরিবহন সুবিধা ও আবসন ব্যবস্থা দেওয়া হবে এবং খাদ্যের সরবারহ করা হবে।

তিনি আরো বলেন, বাদশাহর এ প্রচেষ্টা ফিলিস্তিনি শহীদ পরিবারের দুর্ভোগ লাঘবে সহায়ক ভূমিকা পালন করবে।

উল্লেখ্য, ফিলিস্তিনের স্বাধীনতা সংগ্রামে শাহাদত বরণকারী শহীদ পরিবারের এক হাজার সদস্যদের জন্য সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ তাদের হজ করানোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। সৌদি সরকারের পক্ষ থেকে হজ পরিদর্শন প্রকল্পের মাধ্যমে  ওই ফিলিস্তিনিদের হজের যাবতীয় খরচ বহন করা হবে।

হজ পরিদর্শন প্রকল্পের মাধ্যমে সৌদি সরকার গত ৭ বছরে ১৩ হাজার ফিলিস্তিনিকে হজ করার সুযোগ দিয়েছে। হাউজিং, প্রশাসনিক, অর্থনৈতিক, মিডিয়া, সার্ভিসেস, ট্রান্সপোর্ট, হলি প্ল্যাসেস ও মদিনা কমিটি এই আটটি উপকমিটির মাধ্যমে ফিলিস্তিনের হজ যাত্রীরা হজ পালন করার সুযোহ পাবেন এ বছর।

পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হতে পারেন কুলসুম নওয়াজ!

সূত্র- আরব নিউজ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ