বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার

‘ইসলামের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত মজলিস বার্মিংহাম ও মিডল্যান্ড শাখার যৌথ দায়িত্বশীল সভা ৯ আগস্ট স্থানীয় একটি মসজিদে অনুষ্ঠিত হয়।

বার্মিংহাম শাখার সভাপতি ব্যারিষ্টার মাওলানা বদরুল হক এর সভাপতিত্বে ও মিডল্যান্ড শাখার সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মুহিবুর রহমান মাসুমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় নায়বে আমীর, বিশ্ব নন্দিত মুফাসসিরে কোরআন আল্লামা যুবায়ের আহমদ আনসারী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বার্মিংহাম ও মিডল্যান্ডম জোন এর অন্যতম উপদেষ্টা শায়খুল হাদীস মাওলানা মর্তুজা হোসাইন, মিডল্যান্ড শাখার সহ সভাপতি মাওলানা আহমদ হোসাইন,বার্মিংহাম শাখার সাধারণ হাফিজ সৈয়দ শিহাব উদ্দীন,সহ সাধারণ সম্পাদক আলহাজ্ব শায়খুল ইসলাম জাকারিয়া,বায়তুলমাল সম্পাদক আলহাজ্ব মিজান আলী, প্রচার সম্পাদক হাফিজ মাও আহসান হাবীব ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে দলের নায়বে আমীর আল্লামা যুবায়ের আহমদ আনসারী বলেছেন, মুসলিম প্রধান বাংলাদেশে ইসলাম বিদ্ধেষী চক্র ইসলামের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। কৌশলে ইসলামী শিক্ষা বাদ দিয়ে পাঠ্যসূচিতে নাস্তিক্যবাদী ও হিন্দুয়ানীকরণ কোন ভাবেই বরদাস্ত করা হবে না।

তিনি বলেন, মহান আল্লাহ ও ইসলামের বিধান কুরবানীকে নিয়ে কুটুক্তি কারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।ইসলামের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে।

কয়েকটি জরুরি বিষয়; যা ছুটে গেলে বা আগপিছ হলে বাতিল হবে হজ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ