শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


এই নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়; রিজভী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : ষোড়শ সংশোধনীর রায় কোনো চায়ের দোকানের আড্ডা খানার নয় বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি আরও বলেন, এ রায় সর্বোচ্চ আদালতের রায়। এখানে আওয়ামী লীগের নানা অপকর্ম, অনাচার ও অত্যাচারের কথা বলা হয়েছে।

রিজভী বলেন, আমরা আগেই বলেছি এই নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তিনি আওয়ামী লীগের লোক আওয়ামী লীগের জন্যই কাজ করবেন। আগস্ট মাসকে শোকের মাস উল্লেখ করে রিজভী বলেন, এই মাসটিকেও আওয়ামী লীগ ইজারা নিয়ে নিয়েছে। বিএনপির দেশব্যাপী সদস্য সংগ্রহ অভিযানে প্রশাসন বাধা দিচ্ছে দাবি করে তিনি বলেন, শোকাবহ আগস্ট মাসেও সরকার বিরোধী দলকে কোন রাজনৈতিক কর্মসূচি পালন করতে দিচ্ছে না।

সোমবার বেলা ১২টায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক মুন্সি জামালের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভায় বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব মন্তব্য করেন।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণে সভাপতি হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল প্রমুখ।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ