বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

আমেরিকার মসজিদে হামলাকারীকে ধরলে ১০ হাজার ডলার পুরস্কার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : শনিবার সকালে আমেরিকার মিনেসোটা প্রদেশের 'ব্লুমিনটুন' শহরে দারুল ফারুক ইসলামিক সেন্টারে অজ্ঞাত পরিচয়ের সন্ত্রাসীরা বোমা হামলা চালিয়েছে। হামলাকারীকে গ্রেফতারের জন্য মিনেসোটা" রাজ্যের আমেরিকান-ইসলামিক রিলেশনস পরিষদ ১০ হাজার ডলার পুরষ্কার ঘোষণা করেছে।

গতপরশু ৫ আগষ্ট ফজরের নামাজের সময় এই বিস্ফোরণটি ঘটে। বিস্ফোরণের সময় ২০ জন মুসল্লি মসজিদের ভিতরে ছিল। তবে কারো কোন ক্ষতি হয়নি। আমেরিকান-ইসলামিক রিলেশনস পরিষদ দারুল ফারুক ইসলামিক সেন্টারের নিরাপত্তা বৃদ্ধির জন্য আহ্বান জানিয়েছে।

নাগরিক অধিকার সংস্থার কর্মকর্তা আমির মালেক বলেন, আশা করছি এই পুরস্কার ঘোষণার মাধ্যমে ঘাতকে অতি তাড়াতাড়ি গ্রেফতার করা সম্ভব হবে। তিনি বলেন, এই ঘাতককে গ্রেফতার করে এটা প্রমাণ করতে হবে যে, পবিত্র স্থানে যদি কেউ হামলা করে তাহলে তার কোন রেহায় নেই।

গত সপ্তাহে নাগরিক অধিকার সংস্থা নিনেসোটা রাজ্যের কাসল রক শহরের আল মাগফিরা গোরস্থানের বিরুদ্ধে ইসলাম বিদ্বেষীদের কার্যক্রমের বিষয়টি পর্যবেক্ষণ করার জন্য পুলিশের নিকট আহ্বান জানিয়েছে। আমেরিকার মিডিয়া ইসলাম বিদ্বেষীদের কার্যক্রম সম্পর্কে লিখেছে, চলতি বছরে ইসলাম বিদ্বেষীদের কার্যক্রম অতিমাত্রায় বৃদ্ধি পেয়েছে।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ