বুধবার, ২০ জুন ২০১৮

অস্ট্রেলিয়ান পুরুষরা শুক্রানুশূন্য; নারীদের প্রয়োজন মুসলিম পুরুষ

OURISLAM24.COM
জুলাই ৩১, ২০১৭
news-image

হামিম আরিফ: অস্ট্রেলিয়ার নারীরা অসুখী এবং এখানকার পুরুষরা শুক্রানুশূন্য হয়ে গেছে এ জন্য তাদের প্রয়োজন মুসলিম পুরুষ। যারা সক্ষম ও সন্তান উৎপাদনে ভালো। এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন হালাল ফুডের প্রধান মুহাম্মদ এলমুয়েলি। খবর ডেইলি মেইলের

গতকাল তিনি সামাজিক মাধ্যমে এ পোস্ট করেন। তবে স্ট্যাটাসটি প্রতিক্রিয়াশীলদের নজরে পড়ে এবং সেখানে বিরুপ মন্তব্য পড়তে থাকলে তিনি স্ট্যাটাসটি ডিলেট করে দেন।

অস্ট্রেলিয়ায় মুসলিম শরীয়া বিধান মেনে হালাল ফুডের কার্যক্রম পরিচালিত হয়। এই প্রতিষ্ঠানের মালিক এলমুয়েলি তার ফেসবুক পেজে লিখেন, বিয়ার, সিগারেট, মাদক ইনজেকশন ছেড়ে নারীদের উচিৎ নিজেদের উর্বর করা এবং মুসলিম পরিবেশে থাকা। আর এমনটি করতে মুসলিম পুরুষরাই কেবল সক্ষম।

Halal Certification Authority boss says Australian women need Muslim men to fertilise them

অস্ট্রেলিয়ার নারীদের উদ্দেশ্যে তিনি আরও লিখেন, ‘তোমাদের সুখী করতে পারে একমাত্র মুসলিম পুরুষরাই।

এলমুয়েলি তার স্ট্যাটাসটি মুছে ফেললেও কয়েকটি স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। এ নিয়ে কয়েকটি গণমাধ্যমেও সংবাদ প্রকাশিত হয়। স্ট্যাটাসটি নিয়ে অস্ট্রেলিয়ানদের মধ্যেও তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

সাম্প্রতিক সময়ে হার্ভার্ড বিশ্ব বিদ্যালয় পরিচালিত একটি জরিপে দেখা গেছে, গত ৩৭ বছরে অস্ট্রেলিয়ান, আমেরিকান এবং ইউরোপীয় পুরুষদের ৬০ শতাংশ শুক্রানু কমে গেছে। গবেষকরা ধারণা করছেন, এমনটি অব্যাহত থাকলে একসময় প্রজন্ম সংকটে ভুগবে পশ্চিমা বিশ্ব। হার্ভার্ডের এই খবরটির তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বিতর্কীত মন্তব্যটি করেছিলেন মোহামেদ এলমুয়েলি।

কোরিয়ায় বাড়ছে হালাল রেস্টুরেন্ট ও মুসলিম পর্যটক