বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ছাত্র সমাজকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে: মুহাম্মদ মুনতাসির আলী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইমদাদ ফয়েজী : ছাত্র সমাজ আজ দিকভ্রান্ত! সঠিক নির্দেশনা ও গাইড লাইন না পাওয়ার কারনে ছাত্ররা আজ অনৈতিকতার দিকে ধাবিত হচ্ছে। আকাশ সংস্কৃতি ও ইন্টারনেটের বদৌলতে ছাত্ররা নানা অপকর্মে লিপ্ত হচ্ছে। তাদের নৈতিকতা শিক্ষার সব পথ রুদ্ধ করে দেয়া হচ্ছে। ছাত্রদের হাতে শিক্ষা সামগ্রীর পরিবর্তে অস্ত্র তুলে দেয়া হচ্ছে। তাদেরকে ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হিসাবে ব্যবহার করা হচ্ছে। কোমলমতি ছাত্রদের অবিভাবকগণ তাদের সন্তানদের জীবন নিয়ে উদ্বিগ্ন।

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ওসমানীনগর উপজেলা শাখার ব্যবস্থাপনায় গতকাল বিকাল সাড়ে ৫ টায় স্থানীয় কলারাই বাজারে (১৯ মাইল)   গরীব ও মেধাবী ছাত্রদের মাঝে নগদ অর্থ ও শিক্ষা সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ছাত্র মজলিসের প্রাক্তন কেন্দ্রীয় সভাপতি, খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জননেতা মুহাম্মদ মুনতাসির আলী প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

তিনি তাঁর বক্তব্যে ছাত্র মজলিস সম্পর্কে বিভিন্ন স্মৃতিচারণ ও আন্দোলন সংগ্রামের অতীত তুলে ধরেন। এ অবস্থার পরিবর্তন করতে ছাত্র মজলিস আপনাদেরকে হাতছানি দিয়ে ডাকছে। ছাত্র মজলিস একটি স্বতন্ত্র আদর্শ শিক্ষা প্রতিষ্টান। এখানে ছাত্রদেরকে আদর্শ নাগরিক আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলার সর্বাত্বক প্রচেষ্টা চালানো হয়। এখানে হল দখলের ষড়যন্ত্র নেই, টেন্ডারবাজি নেই, অস্ত্রের ঝনঝনানি নেই। ছাত্র মজলিস সন্ত্রাসে বিশ্বাস করে না। ছাত্র মজলিস একটি আদর্শ কাফেলা।

উপজেলা দক্ষিন শাখার সভাপতি মোজাক্কির আহমদ নাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় শুরুতে কালামুল্লাহ শরীফ থেকে তেলাওয়াত করেন নাঈমুল ইসলাম, ইসলামী সঙ্গীত পরিবেশন করেন সালেহ আহমদ।

অনুষ্টানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ছাত্র মজলিস পশ্চিম জেলা সভাপতি সৈয়দ আদনান জাবির, সেক্রেটারী জাকির হোসেন সাঈদ, জেলা খেলাফত মজলিসের সমাজকল্যান সম্পাদক হাফিজ ছইদুর রহমান চৌধুরী, উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা শুয়াইব আহমদ, ছাত্র মজলিসের সাবেক থানা সভাপতি মাওলানা মুফতি মিনহাজ উদ্দীন মিলাদ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ছাত্র মজলিসের সদস্য মুজ্জাম্মিল হক, সাবেক সহযোগী সদস্য হাফিজ মাওলানা আফজাল হোসাইন, মাওলানা শাহিনুল হক।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ