বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

অাল্লামা জুনায়েদ বাবুনগরীকে বাহরাইন খেলাফত মজলিসের অভিনন্দন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : দক্ষিণ পূর্ব এশিয়ার অন্যতম  ইসলামী বিদ্যাপীঠ আল জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারীর সহযোগী মহাপরিচালক হিসেবে আল্লামা জুনায়েদ বাবুনগরী ও শিক্ষা সচিব হিসাবে মুফতী নূর আহমদ মনোনীত হওয়ায় বাহরাইন খেলাফত মজলিসের  অভিনন্দন ও মুবারকবাদ জানিয়েছেন।

হাঠহাজারি মাদরাসার পরিচালনা পরিষদের সর্বোচ্চ নীতি নির্ধরানী ফোরাম মজলিসে শুরার দীর্ঘ আলোচনা শেষে যুগান্তকারী সিদ্ধান্তে উপনীত হওয়ার জন্য মজলিসে শুরার সম্মানিত সদ্যসবৃন্দ এবং বর্তমান মহাপরিচালক তওহিদী জনতার প্রাণের স্পন্দন শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী দা. বা. কেও ধন্যবাদ জানান এবং তার সুস্বাস্থ্য ও নেক হায়াত কামনা করেন।

বাহরাইন খেলাফত মজলিসের সভাপতি মাওলানা এন ইসলাম খান,সেক্রেটারি মুহাম্মদ জিয়া উদ্দীন ইউসুফ শুরা কমিটির সকলকে মোবারকবাদ ও অভিনন্দন জানিয়েছেন।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ