শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


অল ইন্ডিয়া সুন্নাত অল জামায়াতের উদ্যেগে ৩ দিন ব্যাপি কনফারেন্স

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : অল ইন্ডিয়া সুন্নাত অল জামায়াত সংগঠনের পরিচালনায়, সৌদি অারব, অারব অামিরত, দুবাই, কাতার, বাংলাদেশ ও ভারতবর্ষের বিভিন্ন রাজ্যের বিশিষ্ঠ শিক্ষাবিদ, সমাজসেবি ও বিশিষ্ঠ গুনিজনদের উপস্থিতিতে ৩ দিন ব্যাপি কনফারেন্স এর অায়োজন করা হয়েছে।

৩ দিন ব্যাপি কনভেনশন স্থান - জামিয়া রহমানিয়া, জামিয়া নগর, বশিরহাট, উত্তর ২৪ পরগনা।

২২ শে জুলাই, শনিবার, সকাল ৯ টা থেকে বেলা ১ টা পর্যন্ত সংখ্যালঘু সম্প্রদায়ের শিক্ষিত, বুদ্ধিজীবি ও সমাজসেবিরা উপস্থিত থাকবেন।

২২ শে জুলাই, বাদ মাগরিব হইতে রাত্র ৯ টা পর্যন্ত, জামিয়া রহমানিয়ার ফারেগী ছাত্র ও মাগরিবী বাঙ্গাল অাঞ্জুমানে অয়েজিনের সদস্যরা উপস্থিত থাকবেন।

২৩ শে জুলাই, রবিবার, সকাল ৯ টা থেকে অল ইন্ডিয়া সুন্নাত অল জামায়াতের জেলা কমিটি, ব্লক কমিটি ও অঞ্চল কমিটি ও গ্রাম কমিটির সম্পাদক ও সভাপতিরা উপস্থিত থাকবেন।

২৩ শে জুলাই, বেলা ৩ টা থেকে ৫ টা পর্যন্ত কেরালা মডেল ইসলামি স্কুলের শিক্ষকদের বিশেষ ট্রেনিং এর ব্যবস্থা করা হয়েছে। ৫০ টি কেরালা মডেল ইসলামি স্কুলের শিক্ষকদের উপস্থিত থাকতে অনুরোধ করছি।

২৪ শে জুলাই, সোমবার, হজ্ব প্রশিক্ষন শিবির, সকাল ৯ টা থেকে ২০১৭ সালে যে সমস্থ হাজী সাহেব গন, এবছর মক্কা ও মদিনা শরিফের উদ্দ্যেশে রওনা হবেন তাদের জন্য বিশেষ প্রশিক্ষন শিবিরের ব্যবস্থা করা হয়েছে। অাহ্বায়ক অাব্দুল মাতিন, সম্পাদক অল ইন্ডিয়া সুন্নাত অল জামায়াত।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ