শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


হাটহাজারি মাদরাসার সহযোগী মহাপরিচালক হলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : দেশের অন্যতম ইসলামী শিক্ষাকেন্দ্র আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারির সর্বোচ্চ নীতি-নির্ধারণী কমিটি ‘মজলিসে শুরা’র বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে আল্লামা হাফেজ মুহাম্মদ জুনায়েদ বাবুনগরীকে সহযোগী পরিচালক ও আল্লামা মুফতী নূর আহমদকে শিক্ষাসচিবের দায়িত্ব দেয়া হয়।

আজ (১৫ জুলাই) শনিবার সকাল ৯টায় জামিয়া দারুল উলুম হাটহাজারির মহাপরিচালকের কার্যালয়ে  অনুষ্ঠিত বৈঠতে সভাপতিত্ব করেন আল্লামা শাহ আহমদ শফী।

প্রায় ৩ ঘণ্টাব্যাপী বৈঠকে প্রতিষ্ঠানের শিক্ষা বিভাগ, হিসাব বিভাগ ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের উপর দীর্ঘ পর্যালোচনা ও নীরিক্ষা করা হয়। বৈঠকে শুরার সকল সদস্য শায়খুল ইসলাম আল্লামা শাহ আমদ শফীর সুদক্ষ পরিচালনায় দারুল উলুম হাটহাজারির অভূতপূর্ব উন্নতি, প্রশাসনিক শৃঙ্খলা এবং স্বচ্ছ ও সুন্দর ব্যবস্থাপনার ভূয়সী প্রশংসা করেন।

একই সাথে শুরা সদস্যগণ আল্লামা শাহ আহমদ শফীর আশু রোগমুক্তি ও দীর্ঘ হায়াতের জন্য বিশেষভাবে দোয়া করেন।

চলছে হাটহাজারি মাদরাসার শুরা বৈঠক, আসতে পারে গুরুত্বপূর্ণ পরিবর্তন

মজলিশে শুরার বৈঠকে ২টি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়। বর্তমান মহাপরিচাল আল্লামা শাহ আহমদ শফীর শারীরিক অসুস্থতার দিকটি বিবেচনায় এনে তাঁকে দৈনন্দিন কাজে সহযোগিতার জন্য আল্লামা হাফেজ মুহাম্মদ জুনায়েদ বাবুনগরীকে সহযোগী পরিচালক হিসেবে নিযুক্তি দেয়া হয়। অন্যদিকে আল্লামা মুফতী নূর আহমদকে শিক্ষা সচিব হিসেবে দায়িত্ব দেয়া হয়।

আল্লামা শাহ আহমদ শফী অবসরে যাচ্ছেন বলে কতিপয় সংবাদপত্রে পরিবেশিত সংবাদকে চরম বিভ্রান্তিকর আখ্যা দিয়ে মজলিশে শুরার সদস্যবৃন্দ একমত পোষণ করে বলেন যে, বর্তমান মহাপরিচালকের জীবদ্দশায় কাউকে ভারপ্রাপ্ত মহাপরিচালক পদে নিয়োগ দেয়া হবে না।

দুপুর ১২টায় দোয়ার মাধ্যমে মজলিশে শুরার বৈঠক শেষ হয়।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ