বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


ইসলামী সংস্কৃতি চর্চা প্রসার ঘটিয়ে সমাজ থেকে অন্ধকার দূর করতে হবে: মুফতি মুহিউদ্দীন কাসেম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জাতীয় মসজিদ বাইতুল মোকাররমের সিনিয়র পেশ ইমাম মুফতি মুহিউদ্দীন কাসেম বলেছেন, ইসলামী সংস্কৃতি চর্চা প্রসার ঘটিয়ে সমাজ থেকে অন্ধার দূর করতে হবে।

তিনি বলেন, অপসংস্কৃতির ভাসমান জোয়ারে সমাজ আজ অন্ধকারাচ্ছন্ন হয়ে গেছে। সমাজ থেকে নোংরা সংস্কৃতির বিষাক্ত ছোবল দূর করে নৈতিকতায় পরিপূর্ণ সমাজ গঠনে ইসলামী সংস্কৃতি চর্চার বিকল্প নেই।

গতকাল ১৪ জুলাই শুক্রবার সকাল ১০টায় রাজধানীর যাত্রাবাড়ীস্থ আলোড়ন কার্যালয়ে অনুষ্ঠিত আলোড়ন শিল্পিগোষ্ঠীর ঈদ পূনর্মিলনী অনুষ্ছানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলোড়ন পরিচালক শাহরিয়ার ইমরানের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক যুবায়ের আহমাদ সাকী'র পরিচালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, আলোড়নের অভিভাবক পরিষদের চেয়ারম্যান, জাতীয় মসজিদ বাইতুল মোকাররমের সিনিয়র পেশ ইমাম মুফতি মুহিউদ্দীন কাসেম।

ঈদের অভিজ্ঞতা, গান, কবিতা পেশ করেন আলোড়নের সিনিয়র শিল্পী মাসুদুর রহমান সিরাজী, আশরাফ করিম,সোলাইমান সাদী,শেখ মুজ্জাম্মিল, আব্দুল ওয়াহিদ মাঝি,আরিফ বিল্লাহ,মাইমুন আশরাফ।

অনুষ্ঠানে আলোড়নের আগামীদিনের পথচলা নিয়ে উঠে আসে গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত ও জোড়ালো পরামর্শ।অনুষ্ঠান শেষে সবাইকে মিষ্টি মুখ করানো হয়।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ