শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


মিছিলের অনুমতি না দেয়াই প্রমাণ করে সরকার ভারতের এজেন্ডা বাস্তবায়ন করছে: অধ্যক্ষ ইউনুছ আহমদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ ইউনুছ আহমদ বলেছেন, ভারতে গো রক্ষার নামে মুসলিম হত্যা ও নির্যাতনের প্রতিবাদে পূর্ব ঘোষিত বিক্ষোভ মিছিলের অনুমতি না দিয়ে সরকার প্রমাণ করেছে তারা দেশের ধর্মপ্রাণ মুসলিমদেরকে ভয় পায় এবং তারা ভারত সরকারের এজেন্ডা বাস্তবায়ন করার চেষ্টা করছে।

আজ শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেইটে পূর্ব ঘোষিত কর্মসূচী সমাবেশ ও বিক্ষোভ মিছিলের অনুমতি না দেয়ায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ-এর সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সরকারের ভূমিকায় নিন্দা জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, নগর উত্তরের সেক্রেটারী জনাব মোশাররফ হোসেন, নগর দক্ষিণ সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব আব্দুল আউয়াল, মাওলানা আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডা. শহিদুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান সরকার, প্রচার সম্পাদক এইচ এম সাইফুল ইসলাম, সহ প্রচার সম্পাদক মাওলানা আব্দুল কাদের, দফতর সম্পাদক ফজলুল হক মৃধা, মাওলানা ফখরুল ইসলাম, শেখ মুহাম্মাদ নুর-উন-নাবী, মাওলানা মাছউদুর রহমান, মুফতি ফরিদুল ইসলাম, আবুল হাসান প্রমূখ।

নাস্তিক্যবাদী শিক্ষা সিলেবাস পুনঃস্থাপনের চেষ্টা হলে দেশে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে: অধ্যক্ষ ইউনুছ আহমাদ

সভাপতি তার বক্তব্যে বলেন, যেখানে বাংলাদেশে বি-বাড়ীয়ায় নাসির নগরের ঘটনার জন্য ভারতের ভারতীয় হাই কমিশনার কুটনৈতিক কর্মকর্তাকে ডেকে নিয়ে ভারতীয় প্রধানমন্ত্রীর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছিল। সেখানে বাংলাদেশ সরকার কার ভয়ে এখনো ভারতীয় হাই কমিশনারকে ডেকে ভারতে সংখ্যালঘু মুসলিম হত্যা ও নির্যাতনের প্রতিবাদ জানাচ্ছে না।

এছাড়াও তিনি বলেন সারাদেশসহ রাজধানী ঢাকাতে ব্যাপক আকারে মশার আক্রমণে চিকনগুনিয়া নামক ভাইরাসে মানুষ আক্রান্ত হচ্ছে। অথচ মশা মারার ওষুধ মেয়রগণ মহানগরে না দিয়ে মনে হয় যেন দুই মেয়র ওষুধগুলো ভাগ করে খেয়ে ফেলেছেন। এ ব্যাপারে তিনি আগামী ১৯ জুলাই কর্মসূচী ঘোষনা করেন।১৯ জুলাই সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাব থেকে নগর ভবন অভিমুখে বিক্ষোভ মিছিল নিয়ে নগর ভবন ঘেরাও করা হবে।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ