বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


লক্ষীপুরে অস্ত্রের মুখে বাড়ি থেকে কলেজছাত্রী অপহরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: লক্ষ্মীপুরে অস্ত্রের মুখে বাড়ি থেকে এক কলেজছাত্রীকে অপহরণ করে নিযে গেছে দুর্বৃত্তরা। এসময় বাধা দিতে গেলে ওই ছাত্রীর বাবা-মাকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে পৌরসভার আবিরনগর এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় কলেজছাত্রীর আহত বাবাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং মা কুলসুম বেগমকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর (পুলিশ পরিদর্শক) আনছারুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

অপহৃত কলেজছাত্রী স্থানীয় একটি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন।
অপহৃত শিক্ষার্থীর মা জানান, পাশের বাড়ির হেলাল উদ্দিন দীর্ঘদিন থেকে তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। কিছুদিন ধরে মেয়ের বিয়ের কথাবার্তা চলছিল।

শনিবার রাত সাড়ে ১১ টার দিকে আমরা রান্না ঘরে রাতের খাবার খাচ্ছিলাম। মেয়ে তখন শোয়ার ঘরে ছিল। এ সময় হেলাল উদ্দিন ১৫/২০ জন সশস্ত্র সন্ত্রাসী নিয়ে বাইরে থেকে রান্না ঘরের দরজা বন্ধ করে দিয়ে জোর করে মুখ বেঁধে অস্ত্র ধরে আমার মেয়েকে অপহরণ করে নিয়ে।

এ সময় মেয়ের চিৎকার ও গোঙানির শব্দে রান্না ঘরের বেড়া ভেঙে বের হয়ে বাধা দিলে অপহরণকারীরা স্বামী ও আমাকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে ফেলে রেখে যায়।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর (পুলিশ পরিদর্শক) আনছারুল করিম জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপহৃতকে উদ্ধারে পুলিশী অভিযান চলছে।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ