বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফরেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ‘ভারতীয় দর্শকদের আকৃষ্ট করতে অনুষ্ঠান বানাবে বিটিভি’ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন’ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দখল নিয়ে সংঘর্ষ, আহত ৫০ খোলা সয়াবিন তেলে কমেছে ২, বোতলজাতে বেড়েছে ৪ টাকা আমার স্ত্রীর কোনো ক্ষতি হলে সেনাপ্রধানকে দায়ী করব : ইমরান খান খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী

ধর্ষক ইভান ৪ দিনের রিমান্ডে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

রাজধানীর বনানীতে জন্মদিনের দাওয়াত দিয়ে ডেকে নিয়ে এক তরুনীকে ধর্ষণের ঘটনায় আটক ধর্ষক বাহাউদ্দিন ইভানের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলাম এ আদেশ দেন। এর আগে পুলিশ ইভানের ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

গত মঙ্গলবার রাতে বনানীর ২ নম্বর সড়কের একটি বাসায় জন্মদিনের কথা বলে এক তরুণীকে ডেকে আনে ইভান। এরপর ওই তরুণীকে ধর্ষণের পর গভীর রাতে বাসা থেকে বের করে দেওয়া হয়।

ইভানের বিরুদ্ধে এসব অভিযোগ এনে বনানী থানায় মামলা দায়ের করেন ওই তরুণী।

ইভান শিল্পপতি বোরহান উদ্দিনের ছেলে। তিনি বিবাহিত। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

বৃহস্পতিবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তরুণীর ফরেনসিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। এদিকে ঘটনার পর থেকে পলাতক ছিলেন ইভান। বৃহস্পতিবার বিকেলে নারায়নগঞ্জ থেকে তাকে আটক করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইভান ধর্ষণের কথা স্বীকার করেছে।

আবারো বনানীতে জন্মদিনের দাওয়াত দিয়ে তরুণী ধর্ষণ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ