শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সালামের জবাব না দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ; আহত পিতা-পুত্র

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

রেজাউল করিম, কক্সবাজার: কক্সবাজার সদর উপজেলায় ঈদগাঁওতে সালামের জবাব না দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত হলেন পিতা-পুত্র। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৬ জুলাই সকালে ইউনিয়নের জাগির পাড়ায় ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উক্ত গ্রামের বজলুর রহমানের পুত্র সোহানুর রহমান আজ সকালে একই এলাকার তার এক সমবয়সী বন্ধু ও তার পিতাকে সালাম দেন।

তারা সালামের কোন উত্তর না দেয়ায় সোহান জানতে চাইলে কথা কাটাকাটির এক পর্যায়ে ঐ পিতা-পুত্র মিলে তাকে কিল, ঘুষি ও লাথি মেরে রাস্তায় ফেলে রাখে।

জাগির পাড়া রোডের ইউনুছের দোকানের সামনে এ ঘটনাটি ঘটে। আহত কিশোর ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনে ৮ম শ্রেণিতে অধ্যয়নরত।

খবর পেয়ে সোহানের পিতা বজলুর রহমান প্রতিকার চাইতে ঐ দূর্বৃত্তদের বাড়িতে গেলে তার উপরও হামলা করা হয়। ইট পাটকেল ছুড়ে তাকেও আহত করা হয়। হামলায় বজলুর রহমান পায়ে আঘাত প্রাপ্ত হন। এর আগে আহত হওয়া তার পুত্রকে ঈদগাঁওর একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

ঘটনাটি সম্পর্কে স্থানীয় জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান-২ সোহেল জাহান চৌধুরীকে অবহিত করা হলে তিনি আজ রাতে এ ব্যাপারে উভয়পক্ষের সাথে বসবেন বলে জানান।

প্রত্যক্ষদর্শী মিজানুর রহমানসহ কয়েকজন সোহানের উপর হামলার ঘটনাটি নিশ্চিত করেন। তবে এ ব্যাপারে অভিযুক্ত ডা. সিরাজুল মোস্তফা নূরী ও তার পুত্রের কোন বক্তব্য পাওয়া যায়নি।

এসএস/


সম্পর্কিত খবর