বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


ফরহাদ মজহারের অপহরণে খেলাফত মজলিসের উদ্বেগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : বিশিষ্ট লেখক ও কলামিস্ট ফরহাদ মাজহারের অপহরণের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে সরকারের কাছে অবিলম্বে ফরহাদ মাজহারকে অক্ষত উদ্ধার করে তার পরিবারের কাছে ফেরত দেয়ার দাবী জানিয়েছে খেলাফত মজলিস।

আজ গণমাধ্যমে প্রেরিত এক যৌথ বিবৃতিতে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, ভারতে গো- রক্ষার নামে পশুবাদী সন্ত্রাসীদের নির্বিচারের মুসলিম হত্যার বিরুদ্ধে গতকাল (২ জুলাই) সাংবাদিক সম্মেলন করে তীব্র প্রতিবাদ জানানোর পরপরই ফরহাদ মজহারের অপহরনের ঘটনায় গোটা জাতি চরমভাবে ভীত- সন্ত্রস্ত ও আতঙ্কিত।

জুলুম, নির্যাতন ও দু:শাসনের বিরুদ্ধে ফরহাদ মজহারের প্রতিবাদী লিখনী ও বক্তব্য জনগণের অধিকার আদায়ের চলমান সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। এ অবস্থায় ফরহাদ মাজহারের মত একজন বিশিষ্ট নাগরিকের অপহরণের ঘটনা প্রমান করে দেশের জনগণের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি কতটা অবনতি ঘটেছে।

বিবৃতিতে নেতৃদ্বয়, বিশিষ্ট লেখক, কলামিস্ট, রাষ্ট্র চিন্তক ফরহাদ মাজহাকে উদ্ধারে সরকার ও প্রশাসনকে দ্রুত ও কার্যকর পদক্ষেপ গ্রহন ও তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করে পরিবারের কাছে অবিলম্বে ফেরত দেয়ার দাবী জানান। একইভাবে এ অপহরণের ঘটনার সাথে জড়িত দৃস্কৃতকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ