শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

স্কুলে মদের আসর বসিয়ে জেলহাজতে প্রধান শিক্ষক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : রাজশাহীর তানোরে স্কুলে মদের আসর বসিয়ে মদ পান করার অভিযোগে এক প্রধান শিক্ষককে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ সময় পুলিশ তার সঙ্গে আরও ৪ জনকে আটক করে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে তাদের আটক করা হয়।

পরে বিকাল ৪টার দিকে ইউএনওর ভ্রাম্যমাণ আদালতে তাদের হাজির করা হলে প্রধান শিক্ষকসহ ৫ জনকে তিন মাসের করে বিনাশ্রম কারাদণ্ড দেন আদালতের বিচারক।

বৈশাখী মেলার চাঁদা না দেয়ায় স্কুল শিক্ষককে মারধর

পুলিশ জানায়, উপজেলার কামারগাঁ ইউনিয়ন এলাকার ছাঐড় নিম্নমাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তানোর উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সুলতান আহম্মেদ তার বিদ্যালয়ের অফিস ঘরে বসে দেশি ও বিদেশি মদের আসর বসান।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক বুলবুল আহম্মেদ, বারোঘরিয়া গ্রামের দলিল লেখক শাহ আলম, ঢাকা সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক মোস্তাফিজুর রহমান, হাতিশাইল গ্রামের সাবেক সেনা সদস্য দূরুল হুদা।

এ অবস্থায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সেখানে হানা দিয়ে মদপানকারীদের হাতে নাতে আটক করে পরীক্ষা-নিরীক্ষার জন্য তানোর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেন।

সেখানে কর্তব্যরত চিকিৎসকের কাছে আটককৃতরা চোলায় মদ সেবনের দায় স্বীকার করলে চিকিৎসক পরীক্ষা সনদ দেন।

পরে থানা পুলিশ আটক ৫জনকে উপজেলা নির্বাহী অফিসার শওকাত আলীর কার্যালয়ে হাজির করে।

এ সময় নির্বাহী অফিসার তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

তানোর থানার ওসি রেজাউল ইসলাম জানান, আটকদেরকে ইউএনওর আদেশের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার সন্ধ্যায় জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ