শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


লন্ডন অগ্নিকাণ্ডে নিহত বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক মা-মেয়ের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

লন্ডন অগ্নিকাণ্ডের ঘটনায় বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে।অগ্নিকাণ্ডের দু’সপ্তাহ পর বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক হোসনা ও তার মায়ের লাশ শনাক্ত করা হয়েছে।

ডেন্টাল রেকর্ড পরীক্ষার মাধ্যমে মা-মেয়ের লাশ শনাক্ত করা হয় বলে তদন্তকারী কর্মকর্তাদের উদ্ধৃতি দিয়ে পরিবারের সদস্যরা বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

তবে অগ্নিকাণ্ডের ঘটনায় নিখোঁজ বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক কমরু মিয়ার পরিবারের ৫ সদস্যের মধ্যে বাকী তিনজনের লাশের কোনো খোঁজ পাওয়া যায়নি। ২৩ বছর বয়সী হোসনার লাশ পাওয়া যায় ১৭ তলার লিফটের পাশে। তার মা ৬৪ বছর বয়সী রাবেয়া বেগমকেও একই ফ্লোরে নিজেদের ফ্লাটে পাওয়া যায়।

তবে কিছু আনুষাঙ্গিকতা শেষ না হওয়ায় হোসনা ও তার মায়ের জানাজার সময় এখনও নির্ধারিত হয়নি। জানাজা শেষে লন্ডনেই তাদের দাফন হবে বলে পরিবার সূত্র জানিয়েছে। জানাজা ইস্ট লন্ডন মসজিদে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ভবনের ১৭ তলার ১৪৪ নম্বর ফ্ল্যাটে মা-বাবা আর ভাইদের সঙ্গে থাকতেন হোসনা বেগম। কমরু মিয়াদের পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান সেন্ট্রাল লন্ডনের বেঙ্গল রেস্টুরেন্ট। প্রায় ৯০ বছর বয়সী কমরু মিয়া অবসরে ছিলেন। তাদের মূল বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার খৈসাউড়া গ্রামে।

 

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ