শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


ফুটবল খেলা কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা, আহত আরও ৬

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান, কিশোরগঞ্জ প্রতিনিধি
কিশোরগঞ্জের করিমগঞ্জে ছোটদের ফুটবল খেলায় ঝগড়ার ঘটনাকে কেন্দ্র করে সালেক মিয়া (৬০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।
এছাড়া এ ঘটনার জেরে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৬জন আহত হয়েছে।
বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের রহিমপুর গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত সালেক মিয়া রহিমপুর গ্রামের মৃত জারু মিয়ার ছেলে। হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত অভিযোগে বেলাব উদ্দিন (৪৫), ইয়াসিন (৩০) ও রাজন (২৫) নামের তিনজনকে আটক করেছে পুলিশ।
কিশোরগঞ্জে একই লাইনে দুটি ট্রেন: অল্পের জন্য রক্ষা পেল পাচঁ শতাধিক যাত্রী
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকালে কিশোরদের ফুটবল খেলাকে কেন্দ্র করে সালেক মিয়ার ভাগ্নে রানা (১৭) এর সঙ্গে বেলাব উদ্দিনের বাড়ির ছেলেদের ঝগড়া হয়। এ ঘটনার পর রাতে ফের পিকনিক নিয়ে দু’পক্ষের কিশোরেরা ঝগড়ায় জড়িয়ে পড়ে।
এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে সালেক মিয়ার ছেলে হানিফ (১৮) কে স্থানীয় বাজারে যাওয়ার পথে বেলাব উদ্দিনের বাড়ির ছেলেরা আটক করে। খবর পেয়ে সালেক মিয়া সেখানে ছুটে গেলে বেলাব উদ্দিন ও তার লোকজন সেখানে গিয়ে সালেক মিয়ার ওপর চড়াও হয়। এ সময় প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে সালেক মিয়াকে গুরুতর আহত করে।
আহত সালেককে অটোরিকশায় করে হাসপাতালে নেয়ার পথে দ্বিতীয় দফা হামলা চালিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে আবার কোপানো হয়। এ সময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ৬জন আহত হয়।
মুমূর্ষু অবস্থায় সালেকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দুপুর ১২টার দিকে তিনি মারা যান।
অন্যদিকে আহতদের মধ্যে উভয়পক্ষের চারজনকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল ও দুইজনকে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


সম্পর্কিত খবর