বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ঈদের সকালে নদীতে গোসলে নেমে নিখোঁজ মাদরাসা ছাত্র

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জে ধলাই নদীতে সাতাঁর কাটতে গিয়ে মাশরাফি (৯) নামের মাদরাসা পড়ুয়া এক কিশোর নিখুঁজের খবর পাওয়া গেছে।সে ভোলাগঞ্জ গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

জানা যায়, সোমবার (২৬ জুন)ঈদের দিন সকালে দর্শনীয় স্থান ভোলাগঞ্জ জিরো পয়েন্ট হয়ে নেমে আসা ধলাই নদীতে গোসল করতে গিয়ে সে নিখুঁজ হয়।স্থাণীয় বাসিন্দা ও ডুবুরি দলের উদ্ধারকর্মীরা অনেক খোঁজাখুজি করে তার সন্ধান পাননি।

স্থানীয় এক বাসিন্দা জিয়া উদ্দীন জানান, মাশরাফি ভোলাগঞ্জ আরাবিয়া হাফিজিয়া মাদরাসার ছাত্র। ঈদের দিন সকালে গোসল করতে গেলে সাতাঁর না জানার কারনে ধলাই নদীর গভীরে চলে যায়,পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

এব্যাপারে কালাসাদক কোম্পানী কমান্ডার আব্দুল মালিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে খবর পেয়ে আমরা ধলাই নদীতে গিয়ে দেখি মানুষের ভীড়। পরে লোকমুখে জানতে পারি একটি ছেলে নিখোঁজ হয়েছে । স্থানীয় বাসিন্দা ও ডুবুরি দল অনেক খোঁজাখুঁজির পরও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ