বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

পাকিস্তানে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত ১২৩, বাড়তে পারে আরও

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

পাকিস্তানের পাঞ্জাবের বাহাওয়ালপুরে একটি তেলের ট্যাংকারে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আর এতে অন্তত ১২৩ জনের মৃত্যু হয়েছে। খবর বিবিসি

রবিবার সকালে দেশটির আহমেদপুরের রাস্তায় ট্যাংকারটি উল্টে গেলে এই বিস্ফোরণ ঘটে।

জানা গেছে, ট্যাংকারটির ফাটল থেকে ছড়িয়ে পড়া তেল সংগ্রহ করতে গিয়ে মারাত্মকভাবে পুড়ে গিয়েছেন আরো কয়েকজন।

তাদের বাহাওয়াল ভিক্টোরিয়া হসপিটাল এবং ডিসট্রিক্ট হেডকোয়ার্টারস হসপিটাল শারকিয়ায় গুরুতর অবস্থায় ভর্তি করা হয়েছে। নিহতের সংখ্যা আরও অনেক বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। প্রত্যক্ষদর্শীদের মতে, অতিরিক্ত তেল বোঝাই ও দ্রুতগতিতে চলাচলের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার পর ট্যাংকারটি বিস্ফোরিত হয়।

তবে দেশটির জিওটিভি জানাচ্ছে, ট্যাংকারটি উল্টে যাওয়ার পর ঘটনাস্থলে লোকজন ধূমপান করছিল। সেই সিগারেটের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ