শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


কোথাও যানজট নেই, মানুষের ভোগান্তি লাঘব করতে পেরেছি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আজকে আমার ভালো লাগছে যে, এই দৌড়াদৌড়ি করে মানুষের ভোগান্তি লাঘব করতে পেরেছি। আজকে কোথাও যানজট নেই। তবে বিভিন্ন জায়গায় গাড়ির চাপের কারণে ধীরগতি আছে।’

শুক্রবার রাজধানীর কাকরাইলে হোটেল রাজমণি ঈশাখায় ইসলামিক ফ্রন্টের ইফতার মাহফিলে এসব কথা বলেন তিনি। এর আগে তিনি রাজধানীর সায়েদাবাদ ও মাওয়া এলাকা পরিদর্শন করেন।

ইফতার মাহফিলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মিথ্যাচার করছেন এমন অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, ধর্মের অনেক বিষয় আছে; যেমন আমরা মসজিদে রাজনৈতিক বক্তব্য দিই না। একটা পার্টি আছে, মসজিদে গিয়ে প্রতিপক্ষকে গালাগালি করে, আওয়ামী লীগের সমালোচনা করে। তাদের নেত্রী প্রতিনিয়ত ইফতার মাহফিলে রাজনৈতিক মিথ্যাচার করেন।

ইসলামিক ফ্রন্টের চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদীর সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য খন্দকার গোলাম মওলা নকশেবন্দী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

এর আগে বিকালে সায়েদাবাদ বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। টার্মিনাল পরিদর্শনের সময় বিকাল ৩টা নির্ধারিত থাকলেও প্রায় দেড় ঘণ্টা পর উপস্থিত হন ওবায়দুল কাদের। পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের বলেন, ‘এবারকার ঈদে ঘরমুখো যাত্রা অন্য কয়েকবারের চেয়ে অনেক ভালো ও আমি বলব, স্বস্তিদায়ক।’

মহাসড়কে মৃত্যু : ট্রাক উল্টে প্রাণ গেলো ১৬ পোশাক শ্রমিকের


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ