শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


লায়লাতুল কদর উপলক্ষ্যে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বিশেষ বাণী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : পবিত্র লায়লাতুল কদর উপলক্ষ্যে দেশবাসীর শান্তি ও সমৃদ্ধি এবং মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লায়লাতুল কদর উপলক্ষ্যে দেয়া  পৃথক পৃথক বাণীতে এ কল্যাণ কামনা করেন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তার বাণীতে বলেছেন, ‘হাজার মাসের চেয়েও উত্তম’ পবিত্র লাইলাতুল কদর সমগ্র মানবজাতির জন্য অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি।

 

মহিমান্বিত রজনি পবিত্র শবে কদর উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে আন্তরিক মোবারকবাদ জানিয়ে তিনি বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। মানুষের ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তির জন্য ইসলামের সুমহান আদর্শ আমাদের পাথেয়।

শবে কদরের এই পবিত্র রজনিতে ‘আমরা সর্বশক্তিমান আল্লাহর দরবারে অশেষ রহমত ও বরকত কামনার পাশাপাশি দেশের অব্যাহত অগ্রগতি, কল্যাণ এবং মুসলিম উম্মাহর বৃহত্তর ঐক্যের প্রার্থনা জানাই। মহান আল্লাহ আমাদের প্রার্থনা কবুল করুন। ’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাণীতে বলেছেন, লাইলাতুল কদর পবিত্র রমজানের এক মহিমান্বিত রজনি। পবিত্র লাইলাতুল কদর উপলক্ষে আজ বুধবার এক বাণীতে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, এই রাতে মানবজাতির পথ নির্দেশক পবিত্র আল-কোরআন পৃথিবীতে নাযিল হয়। পবিত্র কোরআনের শিক্ষা আমাদের পার্থিব সুখ-শান্তির পাশাপাশি আখিরাতের মুক্তির পথ দেখায়।

পবিত্র এই রজনিতে তিনি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম জাহানের উত্তরোত্তর উন্নতি, অব্যাহত শান্তি ও কল্যাণ কামনা করেন।

পবিত্র লাইলাতুল কদর উপলক্ষে প্রধানমন্ত্রী দেশবাসী এবং বিশ্বের সকল মুসলমানকে আন্তরিক মোবারকবাদ জানান।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ